বিলাসবহুল জীবনযাপনের দিক থেকে মুকেশ আম্বানিকেও টেক্কা দেন বলিউড বাদশা শাহরুখ খান, তার বাড়ির টিভির দামে কেনা যাবে ফ্ল্যাট

বলিউড অভিনেতা শাহরুখ খান ইন্ডাস্ট্রির নাম করা অভিনেতাদের মধ্যে অন্যতম। তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক হিট ফিল্মে কাজ করেছেন। তিনি যে আজ এতোটা সফল হতে পেরেছেন তা পুরোটাই নিজের চেষ্টা ও পরিশ্রম দ্বারা। শাহরুখ খানকে ধনী অভিনেতাদের মধ্যে অন্যতম ধরা হয়। তিনি বিভিন্ন হিট ফিল্মে কাজ করে টাকা, সম্মান অর্জন করেছেন। আজ তিনি নিজের জীবন প্রচন্ড লাক্সারি ভাবে কাটান। তিনি যে শুধু অভিনয়ের মাধ্যমে টাকা অর্জন করেন তা কিন্তু নয়। তিনি যে এড ফিল্ম সুট করেন সেখান থেকে এবং তার ব্যক্তিগত ব্যবসা থেকেও অনেক মোটা টাকা আয় করেন শাহরুখ। সম্প্রতি তিনি একটি ইভেন্টে তার বাড়িতে থাকা টিভি নিয়ে একটি মন্তব্য করেছেন যার ফলে সোশ্যাল মিডিয়ায় তিনি অনেক বেশি ভাইরাল হয়ে গেছেন। আসুন জেনেনি শাহরুখের মন্তব্যটি কি ছিল।

শাহরুখের বাড়িতে ১২ টি টিভি রয়েছে

অভিনেতা শাহরুখ খানের অনেক গুলি দামি গাড়ি ও একটি বিলাসবহুল বাংলো রয়েছে। যার নাম ‘মান্নাত’। তিনি তার বাড়িটিকে খুব সুন্দরভাবে সাজিয়েছেন। এই বাড়িটি ছবি প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় ও খবরের কাগজে দেখতে পাওয়া যায়। এই বাড়িটি নিয়ে শাহরুখ বেশ আলোচণার বিষয় হয়ে থাকেন। আর অভিনেতার বাড়িতে ‘দুই-তিনটি নয় বরং বারোটি টিভি রয়েছে। তিনি প্রতিটি ঘরে একেকটি করে টিভি লাগিয়েছেন। যেমন তাদের বাচ্চাদের ঘরে একটা করে, নিজের ঘরে একটা ইত্যাদি।সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল তাদের বাড়িতে থাকা একেকটি টিভির যা দাম সেই দামে সাধারণ মানুষ একটা বাংলো তৈরি করে নেবে।

আসলে বিষয়টি হলো মঙ্গলবার শাহরুখ খান একটি ইভেন্টের জন্য দিল্লী গেছিলেন। সেখানে তিনি তার বাড়ি মান্নাতকে নিয়ে অনেক ধরনের কথা বলেছিলেন। যার মধ্যে একটি কথা তিনি তার বাড়ির টিভি নিয়েও বলেছিলেন। তিনি আরো জানিয়েছেন যে তার বাড়িতে থাকা প্রতিটি টিভির দাম প্রায় আড়াই লাখ টাকার বেশি। আর টিভি গুলির মোট দাম প্রায় ৪০ লাখ টাকা। আর তিনি তার বাচ্চা ও আরো ঘর গুলিতে আলাদা আলাদা টিভি রেখেছেন। শাহরুখের এই মন্তব্যের ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় মারাত্মক পরিমানে ভাইরাল হচ্ছে।

শাহরুখের এই ভাইরাল ভিডিওটির উপর ভক্তরা আলাদা আলাদা প্রতিক্রিয়া দিচ্ছে। কেউ কেউ লিখেছে যে যত টাকা ইনি টিভির উপরে খরচ করেছেন সেই টাকায় মানুষ একটা বাড়ি কিনে নেবে। আর শাহরুখের ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে গেলে তিনি এখন তার ২০২৩-এ মুক্তি পেতে চলা ফিল্ম পাঠানের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এই ফিল্মে তার সাথে দীপিকা পাডুকোন ও জন এব্রাহেম মুখ্য ভূমিকায় রয়েছে। দর্শকরা এই ফিল্মটি দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে।

 

Related Articles

Back to top button