“আমার মেয়ের সাথে ডেট করতে গেলে থাকতে হবে এই ৭ টি গুণ”.. শর্ত দিলেন শাহরুখ খান

‘কাভি কাভি জিতনে কে লিয়ে, কুছ খোনা পড়তা হে, অর যো হার জাতা হে, উসকো বাজিগর কাহে তে হে ‘ এই বিখ্যাত সংলাপে আর কারোর নয়, বলিউডের কিং খান অর্থাৎ স্বয়ং শাহরুখ খানের। বলিউডের ৯০ দশকের বেশিরভাগ রোমান্টিক ছবির নায়ক ছিলেন শাহরুখ খান। তরুণ প্রজন্মকে শরীরকে ভালোবাসতে এবং অনুভব করতে শিখিয়েছেন, যে আপনারও একটি আত্মা রয়েছে।

লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে জায়গা করে রয়েছেন শাহরুখ খান। তাঁর মহিলা ফ্যান বেশি। লক্ষ লক্ষ মেয়ে পাগল বলিউডের কিং খানের জন্য। তবে তিনি ভালোবাসেন তাঁর একমাত্র স্ত্রী গৌরী খানকে। তিনি তিন সন্তানের বাবা। স্ত্রীর পরে তিনি তাঁর সন্তানদের খুবই ভালোবাসেন। স্টার কিডস সম্পর্কে সকলেরই জানার একটা আগ্রহ থাকে।

শাহরুখ খান কন্যা সুহানার সম্পর্কে জানার জন্য মানুষ আগ্রহী হয়ে উঠেছেন। সুহানা খান ২১ বছর বয়সে পা দিলেন। করন জোহর একটি সাক্ষাৎকারে শাহরুখ খানকে সুহানার প্রেমিক সম্পর্কে প্রশ্ন করেছিলেন এবং তিনি তাঁর কাছে সুহানার প্রেমিকের ৭টি গুণ জানতে চেয়েছিলেন। সেই ৭ টি শর্ত সমন্ধে শাহরুখ খান বলেছেন।

“১) চাকরি করতে হবে, ২) তাঁকে বুঝতে হবে যে তাঁকে আমি পছন্দ করি না, ৩) তিনি সর্বত্র আছেন, ৪) তুমি তোমার উকিল সঙ্গে রাখো, ৫) তুমি তাকে জয় করে নাও
৬) দ্বিতীয় বার জেলে যেতে কোনো আপত্তি নেই, ৭) তুমি সুহানার সাথে যেমন টা করবে , আমিও
তোমার সাথে ঠিক তেমন টাই করবো।”

তবে সুহানা খান এখন সিঙ্গেল। তিনি তাঁর পড়াশুনায় ফোকাস দিয়েছেন।

Related Articles

Back to top button