৪ বছর পর পাঠানের মাধ্যমে ফিরছেন শাহরুখ খান, পারিশ্রমিক কত কোটি শুনলে কপালে উঠবে চোখ

আজকাল শাহরুখ খান (Shahrukh Khan) তার পাঠান ছবির জন্য শিরোনামে রয়েছেন, তিনি এই ছবিটি যত তাড়াতাড়ি সম্ভব শেষ করার জন্য কঠোর পরিশ্রম করছেন। এই ছবির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ (Shahrukh Khan)। শাহরুখের (Shahrukh Khan) এই পারিশ্রমিকের কথা যেই শুনেছেন, হতবাক হয়ে গেছেন। কারণ গত বেশ কয়েক বছর ধরেই বড় পর্দা থেকে দূরে রয়েছেন শাহরুখ (Shahrukh Khan)। এমন পরিস্থিতিতে তার বড় কোনো ছবিই বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি।

তাই তাদের এত বড় পারিশ্রমিক দেওয়া অকল্পনীয়। বর্তমানে পাঠান ছবিটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। যার কারণে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের এই ছবিটি নিয়ে ভক্তদের মধ্যে ব্যাপক উত্তেজনা দেখা যাচ্ছে। এখন এই ছবির স্টার কাস্টের পারিশ্রমিক শিরোনামে রয়েছে। তাহলে জেনে নেওয়া যাক কোন কোন তারকা ছবির জন্য কত পারিশ্রমিক পেয়েছেন।

শাহরুখ খান

পাঠান ছবির শুটিং শেষ করছেন কিং খান। তবে তাদের পারিশ্রমিক কেউই মেনে নিতে পারছে না। এই ছবির জন্য শাহরুখকে মোটা অঙ্কের পারিশ্রমিক দেওয়া হয়েছে ৮৫ কোটি টাকা।

জন আব্রাহাম

এই ছবিতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেখা যাবে জন আব্রাহামকেও। ছবিতে শাহরুখের সমান চরিত্রে অভিনয় করা হয়েছে জনকে। যার জন্য তাকে ২৫ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছে।

দীপিকা পাড়ুকোন

অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে পাঠান ছবিতে অ্যাকশন অবতারে দেখা যাবে। যার জন্য অভিনেত্রী ১৮ কোটি টাকা চার্জ করেছেন। এর আগে শাহরুখ খানের সঙ্গে অনেক ছবিতে কাজ করেছেন দীপিকা পাড়ুকোন। এমন পরিস্থিতিতে তাকে আবার দেখতে বেশ উৎসুক ভক্তরা।

সালমান খান

পাঠান ছবিতে ক্যামিও রোলে হাজির হতে চলেছেন সুপারস্টার সালমান খান। বলা হচ্ছে এই ছবিতে সালমান খানের এন্ট্রি হতে চলেছে টাইগার ৩-এর জন্য। প্রসঙ্গত, এই ছবির জন্য অভিনেতাকে কত পারিশ্রমিক দেওয়া হয়েছে তার তথ্য প্রকাশ করা হয়নি।

‘পাঠান’-এর নির্মাতা যশ রাজ ফিল্মস একটি বিশেষ ভিডিও শেয়ার করে ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করেছে। ভিডিওটিতে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে দেখা গেছে। ভিডিওতে বলা হয়েছে যে শাহরুখের ছবি ‘পাঠান’ মুক্তি পাবে আগামী বছর প্রজাতন্ত্র দিবস উপলক্ষে অর্থাৎ ২৫ জানুয়ারী, ২০২৩-এ।

Related Articles

Back to top button