কী কারনে রোমান্টিক ছবি করতে ভয় পান অভিনেতা আয়ুষ্মান খুরানা, কারণ জানালেন নিজেই

বলিউডের শ্রেষ্ঠ অভিনেতাদের মধ্যে একটি নাম হলো আয়ুষ্মান খুরানা। ইনি দর্শকদের মাঝে নিজের অভিনয় ও লুকের জন্য বেশ জনপ্রিয়। তিনি নিজের ফিল্ম কেরিয়ারে একের পর এক হিট ফিল্মে কাজ করেছেন। এছাড়া তিনি নিজের ফিল্মের সাথে এক্সপিরিমেন্ট করার জন্যও বেশ পরিচিত। এই কারণেই ভক্তরা তার ফিল্ম দেখতে এতো বেশি পছন্দ করেন।

আয়ুষ্মান ভালো স্ক্রিপ্টের জন্য আত্মসমর্পণ করতে পিছু পা হন না। তবে কিছু সময় আগে ‘চন্ডীগর কারে আশিকি’ ফিল্মের সফলতার পর তিনি অনুভব সিনহার পরিচালিত ফিল্ম ‘অনেক’-এ কাজ করেন।তবে কিছু সময় ধরে লক্ষ্য করা গেছে অভিনেতা রোম্যান্টিক ফিল্ম খুব একটা করতে চান না।

সম্প্রতি একটি ইন্টারভিউতে যখন আয়ুষ্মানকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি কেন হিরো সেনট্রিক রোমান্টিক ফিল্ম গুলি করেন না, তখন তিনি তার উত্তরে জানান যে তিনি যেই রোম্যান্টিক ফিল্ম গুলি করেছেন সেগুলি বক্স অফিসে ফ্লপ প্রমাণিত হয়েছে তাই তিনি আর রোম্যান্টিক ফিল্ম করতে চান না।

ইন্টারভিউয়ের সময় যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে রোম্যান্টিক ফিল্ম নিয়ে আয়ুষ্মানের কোনো সমস্যা আছে কিনা? এই বিষয় আয়ুষ্মান জানিয়েছে যে তিনি ২ টি রোম্যান্টিক ফিল্ম করেছিলেন বেওয়াকুফিয়া ও মেরি প্যারি বিন্দু, যেটি বক্স অফিসে ফ্লপ প্রমাণিত হয়েছিল। যার কারণে তিনি রোম্যান্টিক ফিল্ম করতে একটু ভয় পান বলে জানিয়েছেন। তবে ‘মেরি প্যারি বিন্দু’ তার খুব প্রিয় রোম্যান্টিক ফিল্ম এটিও জানিয়েছেন আয়ুষ্মান।

এছাড়া আয়ুষ্মান আরো বলেছেন যে তিনি মনে করেন যে তার কেরিয়ারের জার্নিটা একটু আলাদা। আর তিনি খুশি প্রকাশ করেছেন যে তিনি নিজের একটি জায়গা তৈরি করতে পেরেছেন কিন্তু তিনি একই জিনিসের সঙ্গে আটকা হয়ে থাকতে চান না। তিনি আলাদা আলাদা ধরণের ফিল্মে কাজ করতে চান। আয়ুষ্মানের ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে গেলে গত শুক্রবার অর্থাৎ ২৭ সে মে তার ফিল্ম ‘অনেক’ মুক্তি পেয়েছে। কিন্তু এই ফিল্মটি দর্শকদের খুব একটা পছন্দ হচ্ছে না। তবে আগামী দিনে গুলিতে আয়ুষ্মানকে ‘ ডাক্তার জি ও এন একশন হিরো ফিল্ম দুটি দেখা যাবে।

Related Articles

Back to top button