মিলবে স্বস্তি! এক ঝটকায় ১০০০ টাকার কারেন্ট বিল কমে দাঁড়াবে ৬৫০ তে, বাড়িতে আনুন এই ম্যাজিক যন্ত্র

গোটা ভারতে মারাত্মক পরিমানে গরমের প্রকোপ বেড়েছে। গরম থেকে বাঁচার জন্য মানুষ এসি, ফ্যান, কুলার ইত্যাদি বিভিন্ন ধরণের উপায় গ্রহণ করছে। তবে এই সব জিনিস ব্যবহারের ফলে বিদ্যুতের বিল আকাশ ছোয়ার অবস্থায় পৌঁছেছে।

বিদ্যুতের বিলের উপরই মানুষের আধেক টাকা খরচ হয়ে যাচ্ছে কিন্তু মানুষ এই সমস্যার কোনো সুরাহা খুঁজে পাচ্ছে না। কিছু আর চিন্তা করবেন না এই আর্টিকেলে আমরা নিয়ে এসেছি উপায়! এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন যে কিভাবে একটি ডিভাইসের দ্বারা বিদ্যুৎ বিল কমাতে পারবেন। তো আসুন জেনেনি পুরো বিষয়টি।

এই ডিভাইসটির দাম হচ্ছে মাত্র ১৯১ টাকা। যেই সংস্থা এই ডিভাইসটি তৈরি করেছে সে দাবি করেছে যে শুধু মাত্র ডিভাইসটি ইলেকট্রিক মিটারে ইনস্টল করতে হবে, তাহলেই কাজ হবে। সংস্থা আরো জানিয়েছে যে এটি লাগালে ৩৫% কম বিল উঠবে এবং এটি 15W এর ডিভাইস।

ফ্লিপকার্ট থেকে ১০০ টাকার গিফট কার্ড পেতে পারেন ব্যবহারকারী। অর্থাৎ যদি কারুর বাড়িতে ১০০০০ টাকা বিল আসে, এই মেশিন লাগালে ৬৫০০ টাকা বিল আসবে। এছাড়া ই-কমার্স সাইটে এই ডিভাইসটির সম্পর্কে লোকে অনেক পসিটিভ রিভিউও দিচ্ছে।

এই ডিভাইসটি  বিদ্যুৎ বিল কমানোর সাথে সাথে বাড়িকে শর্ট সার্কিটের মতো বিদ্যুৎ থেকে হওয়া বিপদ গুলি থেকেও রক্ষা করে। এই ডিভাইসটি বাড়িতে ইনস্টল করা খুবই প্রয়োজন বলে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে।

 

 

Related Articles

Back to top button