স্বতন্ত্র বীর সাভারকার ছবির প্রথম লুক প্রকাশ্যে এল রণদীপ হুদার

২৮ মে অর্থাৎ দুদিন আগেই স্বাধীনতা সংগ্রামী বীর সাভারকরের ১৩৯তম জন্মবার্ষিকী পালিত করা হয়েছে। এই বিশেষ উপলক্ষ্যে, তাঁর জীবনের উপর নির্মিত ফিল্ম ‘স্বতন্ত্র বীর সাভারকার’-এর প্রথম লুকটি ভক্তদের সঙ্গে শেয়ার করা হয়েছে। এই ফিল্মে বীর সাভারকরের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা রণদীপ হুডাকে। রণদীপ হুদার এই লুক দেখে ভক্তরা তার প্রশংসা করতে করতে ক্লান্ত হচ্ছেনা এবং রণদীপ বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছেন।

প্রযোজক সন্দীপ সিং এবং আনন্দ পন্ডিত, রণদীপ হুডার ফিল্ম ‘স্বতন্ত্র বীর সাভারকার’-এর প্রযোজনার কাজ করছেন। এই ফিল্মটি পরিচালনা করছেন পরিচালক মহেশ মাঞ্জরেকর৷ এই ফিল্মটির শুটিং ২০২২ সালের আগস্ট শুরু হওয়ার কথা রয়েছে। এই তথ্যটি জানিয়েছেন চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ নিজেই। জানিয়ে দি যে চলচ্চিত্র নির্মাতারা স্ক্রিপ্ট লেখার কাজ সম্পূর্ন করে ফেলেছে। এই চরিত্রে যাতে রণদীপকে যাতে মানায় তার জন্য কঠোর পরিশ্রম করেছেন রণদীপ। এই জিনিসটির অনুমান যদিও তার প্রথম লুক দেখেই করা যাচ্ছে। রণদীপ এই চরিত্রের জন্য নিজের ওজন কমাতেও শুরু করে দিয়েছেন।

রণদীপ হুডা এবং ফিল্মের প্রযোজক দুজনেই এর আগে একসাথে ফিল্ম সরবজিত-এ কাজ করেছেন। এই জুটি আবার এক সাথে কাজ করতে চলেছে এই ফিল্মের মাধ্যমে। এক সাক্ষাতকারে সন্দীপ সিং জানিয়েছেন যে তারা গত দুই বছর ধরে এই ফিল্মটি নির্মাণের কথা ভাবছিলেন। আর এই ফিলমএফ পরিচালক মহেশ মাঞ্জরেকর মারাঠি খুব ভালো করেই জানেন কিভাবে বীর সাভারকরকে পর্দায় প্রকাশ করতে হবে।

রণদীপ হুডা আগে জানিয়েছেন যে ‘স্বতন্ত্র বীর সাভারকার’-এই প্রথম লুকের কস্টিউম ডিজাইন করেছেন অ্যাশলে রেবেলো। ফটোগ্রাফি করেছেন ভিকি ইদিয়ানি এবং রণদীপ হুডার মেকআপ করেছেন রেনুকা পিল্লাই। আর রণদীপ জানান যে তিনি মারাঠি ভাষায় ডায়ালগের জন্য প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। আর বাকি কাস্ট এখনও ফাইনাল করা হয়নি তবে কিছু কিছু কাস্ট লন্ডন থেকে নেওয়া হবে।

 

Related Articles

Back to top button