না না কোনমতেই খলনায়কের ভূমিকায় নেওয়া যাবে না রণবীর সিং কে… কেন হঠাৎ করে একথা বললেন সঞ্জয় দত্ত

কোনমতেই খলনায়কের ভূমিকায় নেওয়া যাবে না রণবীর সিং কে

বর্তমান সমইয়ে বলিউডের (Bollywood) শীর্ষ অভিনেতাদের তালিকায় রয়েছেন অভিনেতা রণবীর সিং (Ranveer Singh)। যিনি চার মাস আগে নগ্ন ফটোশুট (Nude Photoshoot) করে বিতর্কে জড়িয়ে ছিলেন। রণবীর কাপুরের নগ্ন ছবি পোস্ট হতেই, তা দারুণ ভাইরাল (Viral) হয়। বিষয়টি নিয়ে তুমুল জল ঘোলাও হয়েছিল। বিষয়টি নিয়ে মুম্বইয়ের শহরতলির এক স্বেচ্ছাসেবী সংস্থা অভিনেতার বিরুদ্ধে অভিযোগ করেন। তাদের অভিযোগ অভিনেতার শালীনতার সীমা লঙ্ঘন করেছেন। এই বিষয়টি বেশ থিতিয়ে গিয়েছিল। তবে নিভে যাওয়া আগুনে আরো একটু ঘৃ ঢাললেন অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutta)। কি বললেন তিনি? আজকের প্রতিবেদন থেকে জেনে নিন।

 

1993 সালে মুক্তিপ্রাপ্ত ‘খলনায়ক’ (Khalnayak) বেশ জনপ্রিয় হয়েছিল। এই ছবির যদি রিমেক হয়, তাঁর জন্য নায়ক হিসেবে কোনো ভাবেই রণবীর সিংকে নেওয়া যাবেনা বলে জানালেন বর্ষীয়ান অভিনেতা সঞ্জয় দত্ত। আসলে সম্প্রতি কমেডি কোর্টরুম শো ‘কেস তো বনতা হ্যায়’ (Cash To Banta Hai)-তে গিয়েছিলেন অভিনেতা। সেখানেই শো এর সঞ্চালম বরুণ শর্মা (Barun Sharma) তাঁকে প্রশ্ন করেন যে, যদি ‘খলনায়ক’ ছবির রিমেক হয় তবে তাঁর চরিত্রে রণবীর সিং, রণবীর কাপুর ও ভিকি কৌশলের মধ্যে কোন নায়ককে তিনি বাছবেন? উত্তরে অভিনেতা বলেন, ‘রণবীর সিংহ একেবারেই নন। আমি শুনেছি, ইদানীং তিনি জামাকাপড় পরা ছেড়ে দিয়েছেন।”

তবে নগ্ন ফটোশুট নিয়ে হাজার বিতর্কের সত্ত্বেও বিদ্যা বালন, রাখি সবন্ত, উরফি জাভেদের মতো বহু অভিনেত্রী রণবীরকে সমর্থন করেছেন। এ নিয়ে থানায় অভিযোগ জমা পড়েছে এবং তাঁকে হারিজাও দিতে যেতে হয়েছে। তবে এত দিনে যা রটার রটে গিয়েছে। তিনি পুলিশের কাছে বয়ান দিয়েছেন। অভিনেতা মিডিয়াকে জানিয়েছেন, এই ফোটোশুট তাঁর জীবনে এত সমস্যা সৃষ্টি করবে, তা তিনি ভাবেননি। অন্যদিকে এই ছবি নিজে পোস্ট করেননি বলে জানান অভিনেতা। এ নিয়ে পুলিশ তদন্ত চালাচ্ছে।

 

তবে এখনই ‘খলনায়ক’ রিমেক হচ্ছে না। এটি শুধুই কথার কথা, যা অভিনেতা মজার ছলে বলেছেন। প্রশ্নটির মজার ছলে করা হয়েছিল। তবে বর্ষীয়ান অভিনেতা সঞ্জয় দত্তের কাছে রয়েছে নতুন কাজ। দক্ষিণী ছবি ‘কেডি-দ্য ডেভিল’ এ তাঁকে অভিনয় করতে দেখা যাবে। ছবিটি পরিচালনা করছেন ধ্রুব সরজা। এর আগে তিনি ‘শমশেরা’ ছবিতে অভিনয় করেছেন। যে ছবিতে রণবীর কাপুর বাণী কাপুরকেও দেখা গিয়েছিল। তার আগে বক্সঅফিস হিট ছবি ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ এর মধ্যে দিয়ে দারুণ সাফল্য পেয়েছেন।

 

Related Articles

Back to top button