আবারো দক্ষিণী সিনেমার জয়জয়কার, বক্সঅফিসে কমল হাসানের বিক্রমের কাছে টিকতে পারলো না অক্ষয় কুমারের ‘সম্রাট পৃথ্বীরাজ’

অক্ষয় কুমার অভিনীত সম্রাট পৃথ্বিরাজ ফিল্মটি গতকাল অর্থাৎ ৩ জুন ২০২২ (শুক্রবার) মুক্তি পেয়েছে। ফিল্মটির সমালোচকরা এই ফিল্মটির বেশ প্রশংসা করেছে বলে জানা গেছে। এছাড়া অনুমান করা হচ্ছে ফিল্মটি খুব ধীর গতিতে চলবে কারণ না কোনো অগ্রিম টিকিট বুকিং হয়েছে আর না মর্নিং শো-এর টিকিট বেশি বিক্রি হচ্ছে। আরো একটি খবর জানিয়ে দি, অক্ষয় কুমারের সম্রাট পৃথ্বীরাজ ফিল্মের সাথে অভিনেতার কমল হাসানের বিগ বাজেট ফিল্ম ‘বিক্রম’ মুক্তি পেয়েছে। দুটি ফিল্মের বক্স অফিস কালেকশনের শুরুর রেজাল্ট চলে এসেছে এবং দেখা গেছে যে কমল হাসানের ফিল্মটি, অক্ষয় কুমারের ‘সম্রাট পৃথ্বীরাজ ফিল্মের থেকে অনেক এগিয়ে রয়েছে।

কত হলো পৃথ্বীরাজের কালেকশন?

সম্রাট পৃথ্বিরাজ ফিল্মটিকে প্রথম দিনেই বিক্রমের তুলনায় পিছিয়ে পড়তে দেখা গেছে। তবে স্বস্তির বিষয় হলো পৃথ্বিরাজ ফিল্মটির যায় ডাবল ডিজিট পর্যন্ত পৌঁছে গেছে। একটি রিপোর্ট থেকে জানা গেছে এই ফিল্মটি ১২-১৪ কোটি টাকা পর্যন্ত আয় করে নিয়েছে। এই ফিল্মের বাজেট অনেক ভারী ছিল। তাই অন্তত ৬-৮ কোটি টাকা পর্যন্ত আয় তো করার কথাই ছিল। সকালে ফিল্মটির আয়ের গতি কম থাকলেও দুপুরে এই ফিল্মটির আয়ের গতি বেশ বেড়ে ওঠে।

বিক্রমেট বাম্পার ওপেনিং

কমল হাসানের বিগ বাজেট ফিল্ম ‘বিক্রম’-এ বিজয় সেনুপতি ও ফাহাদ ফাসিলকে দেখা গেছে। এই ফিল্মটি পরিচালনা করেছেন লোকেশ কনগরাজ। বিক্রমের বক্স অফিসে কালেকশনের সাথে তুলনা করলে সম্রাট পৃথ্বিরাজ অনেক পিছনে রয়েছে। কমল হাসানের ফিল্মটি প্রথম দিনেই বক্স অফিসে ৪০-৫০ কোটি টাকার ব্যবসা করে নিয়েছে। এই ফিল্মটি বেশ দুর্দান্ত শুরু করেছে। এই ফিল্মটির বিষয় প্রথম থেকেই অনুমান করা হচ্ছিল যে এটি বেশ ভালো আয় করবে।

Related Articles

Back to top button