সম্রাট পৃথ্বীরাজের পর বলিউডে পা রাখতে প্রস্তুত মানুষী চিল্লার, আগামী দিনে দেখা মিলবে এই সিনেমা গুলিতে

পূর্ব মিস ওয়ার্ল্ড ২০১৭ ও সম্রাট পৃথ্বিরাজ ফিল্মের অভিনেত্রী মানুষী ছিল্লার বলিউডে নিজের জায়গা তৈরি করে নেওয়ার জন্য পুরোপুরি রেডি রয়েছেন। তিনি তার অভিনয় ও ট্যালেন্ট দ্বারা বুঝিয়ে দিয়েছেন যে তিনি বলিউড থেকে চলে যাওয়ার জন্য আসেননি বরং বলিউডে নিজের শক্তপোক্ত জায়গা বানাতে এসেছেন। মানুষীর কাছে সম্প্রতি মুক্তি পাওয়া ফিল্ম পৃথ্বীরাজের পর বিগ বাজেটের অনেক ভালো ভালো ফিল্মের অফার রয়েছে। মানুষী বলিউডে নিজের একটি ইম্প্যাক্টফুল পার্সোনালিটি ধরে রেখেছেন। অভিনয়ের ট্যালেন্টের সাথে সাথে মানুষী নিজের সুন্দর্য দ্বারাও সকলকে মুগ্ধ করে দিয়েছেন। এছাড়া সূত্র থেকে জানা গেছে যে তার কাছে যে বড় বড় ফিল্মের অফার গুলি রয়েছে তার মধ্যে কয়েকটি বিগ বাজেটের বড় ফিল্ম তিনি সাইন করে নিয়েছেন। যার মধ্যে রয়েছে যশরাজের তিনটি ফিল্ম।

যশরাজের অনেক ফিল্মে এবার দেখা যাবে মানুষী ছিল্লারকে

২০২২ সালে ডেবিউ করা সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় নাম যুক্ত হয়ে গেছে মানুষী ছিল্লারের।ভক্তদের মধ্যে এখন থেকেই মানুষী ছিল্লারের জনপ্রিয়তা বেশ লক্ষ্য করা যাচ্ছে এবং পৃথ্বিরাজ ফিল্মে তার অভিনয়কেও বেশ পছন্দ করছে মানুষ। পৃথ্বিরাজের পর তিনি এখন তার সাইন করা যশরাজের ফিল্মের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন।

মানুষী ছিল্লার একজন প্রফেশনাল অভিনেত্রী

রিপোর্ট থেকে জানা গেছে মানুষীর প্রফেশনাল অভিনেত্রীর মতো আচরণ ও ট্যালেন্ট দেখে যশরাজ প্রোডাকশন কোম্পানি অত্যন্ত ইমপ্রেস রয়েছে মানুষীর উপর। মানুষীর কাজ দেখে তারা মানুষীকে পর পর তিনটি ফিল্মের জন্য সাইন করে নিয়েছেন। যশরাজের ফেভরেট হিরোইনদের মধ্যে অন্যতম হয়ে উঠেছেন মানুষী। আদিত্য চোপড়া মানুষীকে শিব রাওয়েলি-র সুপারহিরো প্রজেক্টের জন্যও সাইন করে নিয়েছে। এই প্রজেক্টে মানুষীকে, আহান পাণ্ডের সাথে লিড রোলে দেখা যাবে।

আদিত্য চোপড়া জানিয়েছেন যে তিনি মিস ওয়ার্ল্ডের জন্য ভবিষ্যতে আরো কয়েকটি প্রজেক্টের ব্যাপারে ভেবে রেখেছে। জানিয়ে দি, সম্রাট পৃথ্বীরাজও যশ রাজ ব্যানারে নির্মিত একটি চলচ্চিত্র। এই ফিল্মে অক্ষয় কুমার ও মানুষী ছিল্লারের সাথে সোনু সুদও রয়েছেন। এই সিনেমাটি হলে এখন চলছে এবং বেশ ভালো আয় করছে এই ফিল্মটি।

Related Articles

Back to top button