আরবাজ মালাইকার পর আবারো বিবাহ বিচ্ছেদ হতে চলেছে খান পরিবারে, ২৪ বছর পর সম্পর্কে ইতি টানছেন সেলিম পুত্রবধূ

আবারও ঘর ভাঙার খবর বলিউডের ভাইজানের পরিবারে। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, তারা দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। হটাৎ সকলকে চমকে দিয়ে শুক্রবার সকালে মুম্বইয়ের এক পারিবারিক আদালাতে বিবাহ বিচ্ছেদের আবেদন জানালেন ‘সলমান খানে’র ভাই “সোহেল খান” (Sohail Khan) ও তাঁর স্ত্রী ‘সীমা খান’ (সীমা সচদেব)।

সালমান খানের (Salman khan) ভাই সোহেল খান ও তার স্ত্রী সীমা সচদেবের মধ্যে দূরত্বের খবর অনেকদিন ধরেই কানা ঘুসো চলছিল। তাদের বিবাহিত জীবন শুরু হয়েছিল ১৯৯৮ সালে। তাদের দুই সন্তানও রয়েছে ‘নির্ভানা’ ও ‘ইয়োহান’। জানা যায়, অনেক দিন আগে থেকেই সোহেল-সীমা এক ছাদের তলায় থাকেন না। এবার পাকাপাকি ভাবে কাগজে -কলমে বিচ্ছেদের পথ বেছে নিলেন সোহেল-সীমা।

বিগত কয়েক বছর আগেই বিবাহ বিচ্ছেদ ঘটেছিলো আরবাজ খান ও মালাইকা আরোরার। এবার সলমান খানের আরেক ভাই সোহেল খানের দাম্পত্য জীবনে বিচ্ছেদ হতে চলেছে। দীর্ঘ ২৪ বছরের দাম্পত্য জীবনের সম্পূর্ণ ভাবে সম্পর্কের ইতি টানতে চলেছেন সোহেল ও সীমা। ‘পেয়ার কিয়া তো ডরনা কেয়া’ ছবির শুটিং চলাকালীন সময়ে সীমা ও সোহেলের প্রথম দেখা হয়েছিল। সীমা মূলত দিল্লির বাসিন্দা।

সূত্রের খবর অনুযায়ী,সোহেলের পরিবারের এই সম্পর্ক নিয়ে কোনো সমস্যা ছিল না। কিন্তু সীমার পরিবার এই বিয়ের জন্য সম্মতি ও প্রস্তুত ছিলেন না। পরবর্তীতে সোহেল ও সীমা বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেছিলেন। ফ্যামিলি কোর্টের এক সূত্রে জানা যায় সোহেল খান এবং সীমা সচদেব আদালতে হাজির হয়েছিলেন এবং তাঁরা ডিভোর্সের (Divorce) আবেদন জানিয়েছেন। জানা যাচ্ছে, এটা মিউচুয়াল ডিভোর্স হতে চলেছে।

Related Articles

Back to top button