ক্যাটরিনা কাইফও খুব বেশি ভালোবাসতেন সালমান খানকে, শুধুমাত্র এই কারণে করতে পারেননি বিয়ে

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম টপ অভিনেত্রী হলেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif). যিনি তাঁর সাহসী, গ্ল্যামারাস ও হট লুক দিয়ে জিতে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের হৃদয়। বিগত কয়েক বছরে চলচ্চিত্র জগতে অসামান্য সফলতা অর্জন করেছেন তিনি। অভিনেত্রী ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’, ‘নমস্তে লন্ডন’, ‘আজব প্রেম কি গজব কাহানি’,’এক থা টাইগার’, ‘যব তক হ্যায় জান’, ‘ধুম ৩’ -এর মত কিছু সুপারহিট ছবিতে অভিনয় করেছেন। বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। তবে ক্যাটকে তাঁর কাজের জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে খবরের লাইমলাইটে দেখা যেত, তাঁর পূর্ববর্তী প্রেম কাহিনীর জন্য।

Salman Khan and Katrina Kaif

বলিউডের সবচেয়ে চর্চিত তারকা জুটির কথা বললে, ক্যাটরিনা কাইফ এবং সালমান খানের(Salman Khan) নাম সর্বপ্রথম উঠে আসে। তাঁদের প্রেম নিয়ে বলিউডে যতটা চর্চা হয়েছে মনে হয় না আর কোন সেলিব্রিটিদের প্রেম নিয়ে এতটা হয়েছিল। খ্যাতনামা বলিউড তারকা সালমান খানের সঙ্গে বিভিন্ন সময় বেশ কয়েকজন অভিনেত্রীর নাম জড়িয়েছে। তবে ভাইজান আর ক্যাটরিনার সম্পর্ক ছিল একটু বেশি গভীর যা বিয়ে পর্যন্ত গড়িয়েছিল।

বলিউড জগতে পা রাখার সাথে সাথেই সালমানের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ক্যাটরিনা কাইফ। তবে মনে করা হয় ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া হ্যা’- ছবি চলাকালীন একে অপরের কাছে আসেন তাঁরা। এরপর একের পর এক চলচ্চিত্রে একসাথে দেখা গিয়েছিল দুজনকে। সে সময় তারা একে অপরকে ডেট করতেন এবং সুন্দর সময় কাটাতেন। এককথায় সালমান-ক্যাটরিনার প্রেম জমে উঠেছিল। তবে ব্যস্ততম ক্যারিয়ারে সেই প্রেম টেকেনি এবং দুজনেই সম্পর্ক থেকে সরে আসেন। একবার একটি সাক্ষাত্কারে সালমান বলেছিলেন যে, ” যদিও আমি ক্যাটরিনাকে খুব ভালবাসি তবুও আমি বিয়ে করব না কারণ আমি এখন স্বাধীন হতে চাই।”

Vicky koushal and Katrina Kaif

এরপর ধীরে ধীরে তাঁদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। পরে ‘আজব প্রেম কি গজব কাহানি’-এর শুটিং চলাকালীন, ক্যাটরিনা রণবীরের প্রেমে পড়েন এবং সালমানের সাথে সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। শোনা যায়, শুধুমাত্র একটা টেক্সট ম্যাসেজ করে সলমনের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছিলেন ক্যাটরিনা কাইফ।

অবশ্য পরবর্তীতে রণবীরের সাথেও তাঁর সম্পর্ক ভেঙ্গে যায়। তবে ততোদিনে সালমানের সাথে পাকাপাকি দূরত্ব তৈরী হয়ে গিয়েছিল ক্যাটের। যাইহোক,অবশেষে ২০২২ সালে ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ক্যাট এবং বিবাহিত জীবন উপভোগ করছেন। তবে ফ্যানেরা আজও ক্যাটরিনা আর সলমনের মিষ্টি কেমিস্ট্রি ভুলতে পারেনি

Related Articles

Back to top button