রোহিত শেঠির শো Khatron Ke Khiladi সিজন 12 এ আসা প্রত্যেক তারকা’য় কোটিপতি, মাসিক আয় শুনে চমকে উঠবেন আপনিও

বলিউডের বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা রোহিত শেঠি (Rohit Shetty) তার শো ‘খতরো কে খিলাড়ি’-এর ১২ তম সিজন দিয়ে টিভিতে ফিরছেন। তার শো ‘খতরো কে খিলাড়ি ১২’ অনেক তারকাকে বিপদের সাথে লড়তে দেখা যাবে। যার মধ্যে রয়েছে রুবিনা দিলাইক, শিবাঙ্গী জোশী, প্রতীক সহজপাল, ফয়জল শেখ এবং সৃতি ঝা প্রমুখকে। এগুলি ছাড়াও ‘খতরন কে খিলাড়ি ১২’-এ যোগ দিতে যাওয়া এই তারকারা প্রতি মাসে লাখ লাখ টাকা আয় করেন। তাদের উপার্জন সম্পর্কে জানলে যে কেউ হতবাক হতে যাবে। তাহলে জেনে নেওয়া যাক তাদের সম্বন্ধে।

রুবিনা দিলাইক (Rubina Dilaik)

এই টিভি অভিনেত্রী প্রায় ২৯ কোটি টাকার মালিক। অভিনেত্রীর মাসিক আয় ২৫ লাখ টাকা, তার বার্ষিক আয় ৪ কোটি টাকা।

শিবাঙ্গী জোশী (Shivangi Joshi)

টিভির সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীর তালিকায় রয়েছেন অভিনেত্রী শিবাঙ্গী জোশী। তার মোট সম্পদের পরিমাণ ৩৭ কোটি টাকা। তার মাসিক আয় সম্পর্কে বললে, তিনি প্রতি মাসে ৯ লাখ টাকা আয় করেন।

প্রতীক সেহজপাল (Pratik Sehajpal)

‘বিগ বস’-এর মাধ্যমে অসাধারণ পরিচিতি তৈরি করেছেন প্রতীক সহজপাল। অভিনেতার সম্পদের কথা বলতে গেলে, তার মোট সম্পদের পরিমাণ ১.৫ থেকে ২ মিলিয়ন ডলারের মধ্যে। ‘বিগ বস ওটিটি’-তে উপস্থিত হতে, প্রতীক প্রতি সপ্তাহে এক লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন।

ফয়সাল শেখ (Faisal Shaikh)

ফয়সাল শেখ শুধু একজন সোশ্যাল মিডিয়া প্রভাবশালীই নন, এখন তিনি শীঘ্রই ‘খতরো কে খিলাড়ি ১২’-এও পা রাখতে চলেছেন। তার মোট সম্পদের মূল্য ১৪ কোটি টাকা এবং তিনি মাসিক ভিত্তিতে ১০ লাখ টাকারও বেশি আয় করেন।

শ্রীতি ঝা (Sriti Jha)

আয়ের দিক থেকে অভিনেত্রী শ্রীতি ঝাও পিছিয়ে নেই। এই অভিনেত্রী যিনি ‘কুমকুম ভাগ্য’ সিরিয়ালের মধ্যমে সকলের মন জয় করেছেন। তিনি বছরে $২-৫ মিলিয়ন ডলার আয় করেন।

তুষার কালিয়া (Tushar Kalia)

‘ডান্স দিওয়ানে’-এর বিচারক তুষার কালিয়া সম্প্রতি বাগদান সেরে ফেলেছেন। তাকে শীঘ্রই ‘খতরো কে খিলাড়ি ১২’-এও দেখা যাবে। তার মোট সম্পদের পরিমাণ ২ থেকে ৫ মিলিয়ন ডলার।

নিশান্ত ভাট (Nishant Bhat)

তিনি একজন জনপ্রিয় কোরিওগ্রাফার। অঙ্কিতা লোখান্ডে কোরিওগ্রাফিংয়ের পাশাপাশি, তিনি ‘সুপার ডান্সার ৩’-এও ছিলেন। নিশান্ত, যিনি ‘বিগ বস ১৫’-এর মাধ্যমে তার পরিচয় তৈরি করেছেন। তার মোট মূল্য ৪ থেকে ৭ কোটি টাকা। ‘খতরো কে খিলাড়ি ১২’-এ উপস্থিত হওয়ার জন্য, তিনি প্রতি সপ্তাহে ৫ লক্ষ টাকা নিচ্ছেন।

কণিকা মান (Kanika Mann)

পাঞ্জাবি গান দিয়ে অভিনয় জীবন শুরু করেন অভিনেত্রী কণিকা মান। এরপর তাকে ‘গুড্ডান তুমসে না হো পায়েগা’ ছবিতেও দেখা গেছে। তার মোট সম্পত্তির পরিমাণ ৩ কোটি টাকা।

Related Articles

Back to top button