‘ঈশ্বর কি ফেসবুক পড়ে সাড়া দেবেন’…. ঋত্বিকের পোস্ট ঘিরে জোরদার বিতর্কের জেরে এ বার উত্তর দিলেন অভিনেতা

দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। একন তিনি ভেন্টিলেশনে রয়েছেন। এরই মাঝে গত বুধবার দু’বার হার্ট অ্যাটাক হয়েছে। মূলত কেমো নেওয়ার কারণেই এই বিপত্তি। তবুও হাল ছাড়ছেন না অভিনেত্রী। মনকে শক্ত করে লড়াই করে যাচ্ছেন। পাশে রয়েছে তাঁর প্রিয় মানুষেরা।ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করছেন তারকা থেকে সাধারণ মানুষ। সোশ্যাল মিডিয়ায় (Social Media) তাঁর সুস্থতা কামনা করে নানা পোস্ট সামনে আসছে। এরই মাঝে অভিনেতা ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty) এমন এক পোস্ট (Post) করে বসলেন, যার জের বিতর্কের মুখে তিনি। কি লিখেছেন এই পোস্টে? চলুন প্রতিবেদন থেকে বিস্তারিত জেনে নিন।

img 20221115 192917

অভিনেতা ঋত্বিক চক্রবর্তী গত বুধবার ফেসবুকে একটি পোস্ট করেন। পোস্ট করে লিখেছেন “অনেককেই দেখি নানা কারণে ফেসবুকে প্রার্থনা করেন। কিন্তু যার কাছে প্রার্থনা করা হয় তিনি ফেসবুক করেন তো”। এর পরই শুরু হয় বিতর্ক। আসলে বর্তমানে কারো জন্য প্রার্থনা চেয়ে ফেসবুকে পোস্ট করা হয়। অভিনেতার বক্তব্য সেই পোস্ট কি আদেও ঈশ্বরের কাছে পৌঁছায়? এ নিয়েই পরোক্ষ ভাবে প্রশ্ন তোলেন অভিনেতা।

আর এই পোস্ট ঘিরেই তৈরি হয় বিতর্ক। অনেকেই এই পোস্টে অন্য অর্থ খুঁজে পান। অনেকেই ভেবেছেন ঋত্বিক ঐন্দ্রিলার কথা বলে পোস্টটি করেছেন। যে কারণে নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ হন। তাদের বক্তব্য দুঃসময়ে যুক্তি দেখিয়ে মানবিকতা এবং বিশ্বাসের মূলে আঘাত হেনেছেন তিনি। প্রায় ২২ ঘন্টা ধরে সোশ্যাল মিডিয়াতে এ নিয়ে তর্কাতর্কি চলে।

img 20221117 155559

তবে রাত পার হতেই পর দিন অর্থাৎ বৃহস্পতিবার সকালে আরেকটি পোস্ট করেন অভিনেতা। এই পোস্টে তিনি ক্ষমা চেয়ে বলেন ঐন্দ্রিলার কথা ভেবে তিনি পোস্টটি করেননি। যখন তিনি এটি লিখেছিলেন, তখন ঐন্দ্রিলার কথা তাঁর মাথাতেই ছিল না। তারপর এই পোস্টের জন্য তিনি ক্ষমা চেয়ে নিয়ে ঐন্দ্রিলার যাতে তাড়াতাড়ি স্বাভাবিক জীবনে ফিরে আসেন সে কথা বলেন। এই পোস্টের পর অনেকেরই ভুল ভাঙ্গে। তবে অনেকে এখনো মনে করছেন পোস্টটি তিনি ঐন্দ্রিলার জন্যই করে ছিলো।

Related Articles

Back to top button