অসুস্থ ঐন্দ্রিলাকে নিয়ে ফেসবুকে ঠাট্টা করে পোস্ট ঋত্বিকের! সমালোচনায় অভিনেতাকে ধুয়ে দিলেন নেটিজনরা

এবার নেটিজনদের ক্ষোভের শিকার হলেন টলি অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর (Ritwick Chakraborty)। তবে নিজের কোন চলচ্চিত্রের জন্য নয়, নিজের করা এক মন্তব্যের জন্যই স্যোশাল মিডিয়ায় সমালোচিত হলেন টলি অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। তাঁর কমেন্টের পাল্টা রিপ্লাই দিয়ে নেটদুনিয়াতেই অভিনেতাকে ধুয়ে দিলেন নেটদুনিয়ার বাসিন্দারা।

সম্প্রতি দিনে স্যোশাল মিডিয়া জুড়ে শুধু একটাই পোস্ট সবথেকে বেশি দেখা যাচ্ছে, তা হল টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার আরোগ্য কামনা। কিছুদিন আগেই মারণরোগ ক্যান্সার আবারও তাঁর শরীরে মাথাচাড়া দিতেই, তাঁকে ছুটতে হয়েছে হাসপাতাল। এই লড়াইয়ে প্রথম থেকেই তাঁর পাশে দেখা গিয়েছে তাঁরই প্রেমিক তথা টলি অভিনেতা সব্যসাচী চৌধুরীকে। কিন্তু একা লড়াই লড়াই করতে করতে কিছুটা দুর্বল হয়ে পড়া অভিনেতা, এবার স্যোশাল মিডিয়ায় এক পোস্ট করে সকলেই ঐন্দ্রিলার জন্য আরোগ্য কামনা করতে অনুরোধ করেন।

img 20221118 002024

অভিনেতার আবেদন মত সেলেব তারকা থেকে শুরু সাধারণ মানুষ, দলে দলে ফেসবুকের পাতায় আরোগ্য কামনা করতে থাকেন ঐন্দ্রিলা শর্মার জন্য। কিন্তু আরোগ্য কামনার বদলে ঐন্দ্রিলা শর্মাকে নিয়ে ঠাট্টা করতে গিয়ে নেটিজনদের রোষের মুখে পড়লেন টলি অভিনেতা ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)। সম্প্রতি বুধবার তিনি ফেসবুকে লেখেন, ‘অনেকেই দেখি নানা কারণে ফেসবুকে প্রার্থনা করেন। কিন্তু, যার কাছে প্রার্থনা করা হয়, তিনি ফেসবুক করেন তো?’

bvjbvbv

অভিনেতার এমন পোস্ট দেখে নেটিজনদের দুইয়ে দুইয়ে চার করে নিতে কোন সমস্যা হল না। হাসপাতালের বেডে শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়তে থাকা ঐন্দ্রিলাকে নিয়ে এমন ঠাট্টা করতেই, নেটদুনিয়ার নাগরিকদের দিক থেকে ঋত্বিক চক্রবর্তীর (Ritwick Chakraborty) দিকে আসতে থাকে একাধিক সমালোচনার বাণ।

img 20221118 002038

সায়ন্তী সেনগুপ্ত নামে নেটিজন কটাক্ষ করে লেখেন, ‘ঐন্দ্রিলার জন্যে প্রার্থনা করতে এখানে পোস্ট দেওয়া হচ্ছে। মানুষের বিশ্বাস এক্ষেত্রে কাজ করছে। ওঁর সুস্থতা কামনা করছে সবাই। ও ফেসবুক করল, কি না করলো, তাতে কিছুই আসে যায় না’।

দেবারুন মিত্র নামের আরও এক ইউজার লেখেন, ‘ঐন্দ্রিলা আর সব্যসাচীকে নিয়ে এই ধরনের খোঁটা না মারলেই কি চলছিল না দাদা’?

Related Articles

Back to top button