Jio প্রিপেইড গ্রাহকদের জন্য দুর্দান্ত সুখবর, আবারো এল হ্যাপি নিউ ইয়ার অফার

মুকেশ আম্বানির রিলায়েন্স জিও তাঁদের গ্রাহকদের প্রথম দিন থেকেই কিছু না কিছুই অফার দিয়ে যাচ্ছেন। বর্তমানে সবকটি প্রাইভেট টেলিকম সংস্কার দাম বাড়লেও রিলায়েন্স জিওর রিচার্জের দাম কিছুটা হলেও কম রয়েছে। বছর শেষে হতে আর মাত্র কয়েকটি দিন। এরই মাঝে জিও গ্রাহকদের জন্য হ্যাপি নিউ ইয়ারের অফার নিয়ে হাজির হলো।

এটা প্রথম নয় এর আগে বিভিন্ন উৎসবে বিভিন্ন অফার নিয়ে হাজির হয়েছে গ্রাহকদের জন্য। জিও রিচার্জএ একাধিক প্ল্যান অফার থাকে। বলাই বাহুল্য জিও প্রতিবারের মতো অন্যান্য টেলিকম সংস্থা, যেমন ভোডাফোন-আইডিয়া, এয়ারটেল এদের পিছনে অনেকটাই ফেলে দিয়েছে। তাছাড়াও জিওর রিচার্জের দাম কিছুটা হলেও কম থাকে। আসুন বিস্তারিত ভাবে জেনে নিন।

আসলে হ্যাপি নিউ ইয়ার অফারটিতে ২৫৪৫ টাকার প্রিপেইড প্ল্যানটির মেয়াদটি আরো ২৯ দিন বাড়ানো হলো। অর্থাৎ এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৩৬ দিন ছিল। সেটা ২৯ দিন বাড়িয়ে ৩৬৫ দিন করা হলো। এই অফার কিন্তু খুবই সীমিত সময়ের জন্য পাবেন গ্রাহকরা। জানুয়ারি অবধি এর সময়সীমা দেওয়া হয়েছে। আসুন জেনে নিন, প্ল্যানে কি কি সুবিধা দিচ্ছে গ্রাহকদের জন্য?

প্রতিদিন আনলিমিটেড ভয়েস কলিংএর সুবিধা পাবেন। প্রতিদিন ১০০ টা করে এসএমএস করতে পারবেন। এছাড়াও প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা প্যাক পাবেন। এছাড়া বিনামূল্যে জিও টিভি, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশন পাবেন। আপনি যদি জানুয়ারির মধ্যে এই রিচার্জের প্ল্যানটি আপনি নিয়ে নেন, তাহলে আপনার মোবাইলের সমস্ত সুবিধা পেয়ে যাবেন।

Related Articles

Back to top button