জীবনের ভয়াবহ কথা শোনালেন অভিনেত্রী রেখা! মাত্র ১৫ বছর বয়সী রেখাকে বলপূর্বক এই অভিনেতা করেছিলেন চুম্বন

বলিউড ইন্ডাস্ট্রিতে অনেক সুন্দরী অভিনেত্রীরা রয়েছে যারা খুব অল্প বয়সেই এই ইন্ডাস্ট্রিতে আগমন ঘটিয়েছিলেন। কেউ কেউ নিজের ইচ্ছায় আবার কেউ কেউ কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়ে এই ইন্ডাস্ট্রিতে এসেছিলেন।নিজেদের ছাপ ফেলেছিলেন। কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়ে বলিউডে আগমন ঘটানো অভিনেত্রীদের তালিকায় অন্যতম একটি নাম হলো রেখা।

তিনি টাকা পয়সার অভাব মেটানোর জন্য বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। যিনি তার সৌন্দর্য ও অভিনয় দ্বারা নিজের সময় সবাইকে মুগ্ধ করে তুলেছিলেন। এমনকি এখনো অনেকে তার সৌন্দর্যের পিছনে পাগল। এই অভিনেত্রী খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে নিজের জায়গা শক্ত করে তৈরি করে নিয়েছিলেন।

রেখাকে ইচ্ছা না থাকা সত্ত্বেও এই ইন্ডাস্ট্রিতে কাজ করতে হয়েছিল কারণ তার বাবা-মায়ের মধ্যে সম্পর্ক ভালো ছিল না। যার ফলে রেখার বাবা তাকে ও তার মাকে একদিন এক ফেলে চলে গেছিলেন। যদিও রেখা সেই সময় অনেক ছোট ছিল। তার বাবা ছেড়ে চলে যাওয়ার পর রেখার মা রেখাকে বড় করেছিলেন। রেখা যত বড় হতে লাগলো রেখার বাড়ির আর্থিক অবস্থা ততই খারাপ হচ্ছিল, তাই রেখা যখন একটু বড় হন তার মা তাকে ফিল্মে কাজ করার উপদেশ দিয়েছিলেন।এরপরই চলচ্চিত্র জগতে পা রাখেন রেখা। ফিল্ম ইন্ডাস্ট্রিতে আগমনের সময় তার বয়স ছিল ১৩ বছর।

রেখা তার ছোটবেলার একটি কথা শেয়ার করেছিল যেখানে একজন হিরো এরকম ব্যবহার করেছিল তার সাথে।

অভিনেত্রী রেখার প্রথম সিনেমা এসেছিল ১৯৬৯ সালে। ফিল্মটির নাম ছিল ‘অনজানা সফর’। এই ফিল্মের মাধ্যমেই তিনি অভিনয় জগতে পা রেখেছিলেন। অনজানা সফর ফিল্মে নিজের থেকে অনেকটাই বড় বয়সী হিরোর সাথে দেখানো হয়েছিল রেখাকে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই সিনেমার শুটিং চলাকালীন ফিল্মের পরিচালক রাজা নাওয়াথে, অভিনেতা বিশ্বজিৎকে একটি চুম্বনের সিন করতে বলেছিলেন। তখন রেখা খুব ছোট ছিল এবং সে এই সিনের সম্পর্কে কিছুই জানত না। সেই সময় অভিনেত্রীর বয়স ছিল মাত্র ১৫ বছর। আর সেই তরুণ বয়সে রোমান্টিক দৃশ্য সম্পর্কে কিছুই জানতেন না রেখা।

এরপর শুটিং শুরু হলে অভিনেতা রেখাকে নিজের দিকে টেনে নিয়ে কিস করতে শুরু করেছিলেন। এই সিনটি ৫ মিনিট ধরে চলার পর যখন শেষ হয়েছিল রেখা তখন প্রচন্ড সক হয়ে গেছিলেন কারণ তিনি কিছু জানতেন না এই সিনের ব্যাপারে। এই ফিল্মের অভিনেতা বিশ্বজিতের বয়স ছিল তখন ২৫ বছর। এই সিন চলাকালীন রেখার চোখ দিয়ে জল পরে যাচ্ছিল আর ক্রু মেম্বাররা সিটি মেরে যাচ্ছিল। এই সিনের সময় নিজের চোখের জল লোকানো জন্য রেখা নিজের চোখ বন্ধ করে নিয়েছিলেন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বিশ্বজিৎ এই সিনের দোষ ফিল্মমেকার্সদের উপর চাপিয়ে দিয়েছিলেন কারণ তাদের কোথায় তিনি এই সিনটি করেছিলেন। যদিও ফিল্মের জন্য এই সিনটি করা আবশ্যকও ছিল। এই চলচ্চিত্রের পরে, অভিনেত্রী আরও অনেক চলচ্চিত্রে কাজ করেছেন এবং এখনও এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছে। তিনি তার কেরিয়ারে একের পর এক হিট ফিল্মে কাজ করেছেন। লোকে আজও তার ফিল্ম গুলি দেখতে খুব পছন্দ করে। আর লোকে আজ ও তার সৌন্দর্য ও অভিনয়ের জন্য পাগল।

Related Articles

Back to top button