মুক্তির আগেই একাধিক রেকর্ড ভেঙ্গে ফেলেছে পাঠান, এবার সরাসরি প্রতিদ্বন্দিতা করবে KGF 2 টু Bahubali 2 এর সাথে

একাধিক রেকর্ড ভেঙ্গে ফেলেছে পাঠান

প্রথম থেকেই বিতর্কের মুখে রয়েছে শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ‘পাঠান’ (Pathan) ছবিটি। ছবির গান নিয়েও তৈরি হয়েছিল নানা বিতর্ক। উঠেছিল সিনেমা বয়কটের ডাক। তবে দমে যাননি শাহরুখ খান। আগামী কালই মুক্তি পাবে ছবিটি। ছবিটি নিয়ে যতই বিতর্ক উঠুক, শাহরুখ ভক্তরা ‘পাঠানের’ জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।তবে মুক্তির আগেই ছবিটি নিয়ে বড় সর আপডেট পাওয়া গেল। কি সেই খবর? চলুন বিস্তারিত জেনে নিন।

Pathan Movie

‘পাঠান’ মুক্তি পেতে এখনো একদিন বাকি। এরই মাঝে সব বিতর্কের মুখে ঝামা ঘষে নতুন রেকর্ড (Record) গড়লো ছবিটি। মুক্তির আগেই ‘কেজিএফ’ থেকে শুরু করে ‘বাহুবলীর’ মতো হিট ছবির রেকর্ড ভাঙল। ছবিটি নিয়ে দর্শক এত উত্তেজনা তৈরি করবে তা ভাবতে পারেননি কেও। বিশেষ করে যারা এতোদিন ছবিটি বয়কটের ডাক দিয়েছিল তাদের মুখে সপাটে চড় বসালো ভক্তগণ।

আসলে মুক্তির আগে থেকেই ছবির অগ্রিম টিকিট বুক (Advance Ticket Book) করা শুরু হয়ে গিয়েছে। তবে দর্শকদের উন্মাদনা এতোই যে রেকর্ড পরিমান অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। মুক্তির আগেই ছবিটি আয় করে ফেলেছে কোটি কোটি টাকা। যদিও এখানেই শেষ নয়। অনেকেই অভিযোগ করেছেন যে তাঁরা টিকিট পাচ্ছেন না। এজন্য অবশ্য শাহরুখ খান ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন।

Record break

এর আগে শাহরুখ খান ও দীপিকার (Deepika Padukone) জুটি হিট হয়েছে। তাই অনেকেই মনে করছেন এই ছবিটি দিয়েই বলিউডের ভাগ্য ফিরবে। অন্যদিকে ছবিতে রয়েছে জন আব্রাহাম (John Abraham)। চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ (Taran Adarsh) সম্প্রতি একটি টুইট করেছেন। যেখানে তিনি লিখেছেন, “অগ্রিম বুকিংয়ের ক্ষেত্রে ‘পাঠান’ ‘ওয়ার’ এবং ‘থাগস অফ হিন্দুস্তান’-এর রেকর্ড ভেঙেছে। ‘পাঠান’ আজ ‘কেজিএফ 2’-এর রেকর্ড ভেঙে ‘বাহুবলী 2’-এর কাছাকাছি পৌঁছে যেতে পারে।” এখন শুধু ‘পাঠান’ মুক্তির অপেক্ষা।

Related Articles

Back to top button