“শাকা লাকা বুম বুম” সেই ছোট্ট শিশু শিল্পীরা এখন হয়ে গিয়েছে অনেক বড় নতুন ছবি দেখে চেনা দায়

ছোটপর্দায় একটা সময় খুবই বিখ্যাত শো হত ‘ শাকা লাকা বুম বুম ‘। এই শোটির এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছিল দর্শকরা বছরের-পর-বছর খুবই পছন্দ করতো। এই ধারাবাহিকে প্রধান ভূমিকায় দেখা যেত সঞ্জু নামের একটি ছোট ছেলেকে। একটি ম্যাজিক পেন্সিল নিয়ে ম্যাজিক দেখাতো সে। এই শোটি দেখার জন্য ছোট থেকে বড় সবাই ভিড় জমাতো।

সঞ্জু ম্যাজিক পেন্সিল নিয়ে সবাইকে খুবই আনন্দিত দিত। এই শোটি শুরু হয়েছিল ২০০০ সালে হয়েছিল। শোটি টানা ৪ বছর চলেছিল। প্রতিবছরই নতুন নতুন সিজন আসতে থাকতো। ২০০৪ সাল পর্যন্ত সিজন এসেছিল। তারপর দর্শকরা আশা করেছিল, আবারও সিজন আসবে। কিন্তু সিরিয়ালটির আর কোনো সিজেন আসেনি। ধারাবাহিকটি বন্ধ হয়ে গিয়েছিল।

তবে সঞ্জু (Sanju) বড় হওয়ার সাথে সাথে অনেক বদলে গিয়েছে। সঞ্জুর আসল নাম হলো অভিনেতা কিংশুক বৈদ্য। তিনি দেখতে এখন অনেক হ্যান্ডসাম হয়ে গেছেন। তবে এই শোএর বাকি চরিত্ররাও খুবই ভালো অভিনয় করতো। করুণা চরিত্রে অভিনয় করতেন, তিনি হলেন অভিনেত্রী হনসিকা মোতওয়ান। তিনি বর্তমানে তেলেগু ছবিতে অভিনয় করে থাকেন।

টিটোর চরিত্রে অভিনয় করে থাকেন অভিনেতা মধুর মিত্তল। তিনি ওয়েব সিরিজ বা ছোট পর্দায় অভিনয় করে থাকেন। ঋতুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সাইনি রাজ। তবে বর্তমানে তিনি চিত্রনাট্যে অভিনয় করে থাকেন। জগ্গুর চরিত্রে অভিনয় করতেন অভিনেতা আদনান জেপি, তিনি বর্তমানে দুবাইয়ে বসবাস করেন। তিনি এখন বিজ্ঞাপনে কাজ করে থাকেন। রিমার চরিত্রটি সঞ্জনা অভিনয় করতেন। তিনি এখন ছোটপর্দায় অভিনয় করে থাকেন।

Related Articles

Back to top button