Allu Arjun কে পিছনে ফেলে দক্ষিণী অভিনেতার সেরা খেতাব হাসিল করলেন Jr NTR, Mahesh Babu-ও পেলেন বড়োসড়ো ঝটকা

অরর্ম্যাক্স মিডিয়া গত এপ্রিল মাসে দক্ষিণী তারকাদের জনপ্রিয়তার একটি রিপোর্ট বের করেছে। যেখানে অভিনেতা আল্লু অর্জুন, মহেশ বাবু এবং প্রভাসকে পিছনে রেখে শীর্ষস্থান দখল করে নিয়েছে ‘আর.আর.আর’ ছবির অভিনেতা দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর (Junior NTR). এই রিপোর্ট অনুসারে, ‘আর. আর.আর’ সিনেমার দারুন সাফল্যের পর জুনিয়র এনটিআর দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন। অরর্ম্যাক্স মিডিয়া রিপোর্টে শীর্ষ ১০ দক্ষিণী অভিনেতার নাম জেনে নিন।

১. জুনিয়ার এন্টিয়ার (Junior NTR )

‘আর.আর.আর’ মুক্তির পর জুনিয়র এন্টিয়ারের জনপ্রিয়তা বহুগুণ বৃদ্ধি পেয়েছে এবং সেটাই এপ্রিল মাসে প্রকাশিত অরম্যাক্স মিডিয়ার রিপোর্টে উঠে এসেছে । অরম্যাক্স মিডিয়া সর্বোচ্চ রেটিং প্রাপ্ত ১০ দক্ষিণী সুপারস্টারের তালিকা প্রকাশ করেন। যেখানে আল্লু অর্জুন, প্রভাস এবং মহেশ বাবুকে পিছনে ফেলে শীর্ষস্থান দখল করেছেন দক্ষিণী সুপারস্টার জুনিয়ার এন্টিয়ার।

২. প্রভাস ( Prabhas )

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘রাধে শ্যাম’ ছবিটি বক্সঅফিসে ফ্লপ হয়। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বাহুবলি খ্যাত সুপারস্টার অভিনেতা প্রভাস। ছবিটি ফ্লপ হলেও রেটিং তালিকায় প্রভাসের জনপ্রিয়তা একটুও কমেনি। তালিকার দুই নম্বরে জায়গা করেনিয়েছেন সুপারস্টার প্রভাস।

৩. আল্লু অর্জুন ( Allu Arjun)

‘পুষ্পা দ্য রাইজ’ সিনেমাটির মধ্যে দিয়ে অধিক জনপ্রিয়তা অর্জন করেছেন দক্ষিণী তারকা আল্লু অর্জুন। সেরা দশ দক্ষিণী তারকাদের তালিকায় তিনি রয়েছেন তিন নম্বরে।

৪.রাম চরণ ( Ram Charan )

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আর.আর.আর’ ছবিটিতে অভিনয় করেছেন রাম চরন। এই ছবির দারুন সাফল্যের পর, তাঁর জনপ্রিয়তা বহুগুণ বৃদ্ধি পায় । অরম্যাক্স মিডিয়ার রেটিং অনুসারে, তিনি তালিকার চার নম্বরে রয়েছেন।

৫.মহেশ বাবু ( Mahesh Babu )

এই রিপোর্টে বড় ধাক্কা খেয়েছেন সুপারস্টার মহেশ বাবু। প্রত্যেক বার অরম্যাক্স মিডিয়ার মাসিক রিপোর্টে মহেশ বাবু প্রথম বা দ্বিতীয় স্থান দখল করতেন। কিন্তু এবারে প্রথম ও দ্বিতীয় স্থান দখল করেনিয়েছে যথাক্রমে জুনিয়র এন্টিওর ও প্রভাস। এই তালিকায় মহেশ বাবু রয়েছেন নম্বর পাঁচে।

৬. পবন কল্যাণ ( Pawan Kalyan )

তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভীমলা নায়ক’ বক্স অফিসে সুপারহিট হয়েছিল। যে কারণে তিনি আজও দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয় । এই ছবির সাফল্যের প্রভাব পড়েছে রেটিং তালিকায়। তিনি এই তালিকার ৬ নম্বর স্থানে রয়েছেন।

৭. ননী ( Nani )

বক্সঅফিসে দারুন সাফল্য লাভ করা ‘শ্যাম সিং রায়’ ছবির মুখ্য অভিনেতা ননী রেটিং তালিকার সপ্তম স্থানে রয়েছেন। এই তালিকায় তিনি বিজয় দেবারাকোন্ডাকে পিছনে ফেলেছেন।

৮. বিজয় দেবারাকোন্ডা ( Vijay Debarakonda )

তাঁর পরবর্তী ছবি ‘লিগার’ খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এবং সেই কারণে তিনি আজকাল সোশ্যাল মিডিয়ার শিরোনামে রয়েছেন । দক্ষিণী সুপারস্টার বিজয় দেবারাকোন্ডা এই তালিকার আট নম্বরে রয়েছেন।

৯. চিরঞ্জীবী ( Chiranjeevi )

সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘আচার্য’ বক্সঅফিসে দারুন ভাবে ফ্লপ হয়েছে। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী মেগাস্টার চিরঞ্জিবী। যার প্রভাব পড়েছে আরম্যাক্স মিডিয়া কর্তৃক প্রকাশিত রেটিং তালিকা। তিনি এই তালিকার নবম স্থানে রয়েছেন।

১০. রবি তেজা ( Ravi Teja )

সম্প্রতি তার অভিনীত ‘খেলোয়াড়’ ছবিটি ফ্লপ হয়েছে এবং এরই প্রভাব দেখা গেছে অরম্যাক্স মিডিয়ার রিপোর্টে। এই রিপোর্টের ১০ নম্বরে অর্থাৎ সর্বশেষ অবস্থানে রয়েছেন অভিনেতা রবি তেজা।

Related Articles

Back to top button