ইনস্টাগ্রামে রতন টাটা করলেন এমন পোস্ট, কমেন্টে ঝড় তুলল নেটিজনরা

ভারতীয় বড় বড় শিল্পপতিদের মধ্যে একজন হলেন রতন টাটা। তিনি টাটা কোম্পানির চেয়ারম্যান পদে রয়েছেন। তিনি একজন বড় শিল্পপতির পাশাপাশি একজন ভালো মনের মানুষ। তিনি তাঁর উপার্জিত বেশির ভাগ অর্থ গরিব মানুষদের দান করেন। প্রতিবছর রতন টাটা পিছিয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ান।

রতন টাটা সোশ্যাল মিডিয়াও খুবই সক্রিয়। তিনি ইন্সটাগ্রামে গুরুত্বপূর্ণ মুহূর্তগুলোর ফটো শেয়ার করে থাকেন। তাছাড়াও কোন ব্যক্তির প্রতিভা বা মহত্ব কোন কাজ, সেটা রতন টাটার চোখে পড়লে সেটা সবসময় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবার সামনে তুলে ধরতে বেশি পছন্দ করেন তিনি। রতন টাটার ইনস্টাগ্রামের ফ্যাল ফলোয়ার্সএর সংখ্যা ১ লাখ পেরিয়ে গেছে।

সম্প্রতি তিনি একটি নতুন পোস্ট করেছেন। সেখানে তিনি তাঁর নিজের ছবি এবং একটি চিঠি পোস্ট করেছেন। ছবিটিতে তিনি চেয়ারে বসে আছেন। তিনি নীল চেক শার্ট পড়েছেন। রতন টাটাকেও খুব খুশিও দেখাচ্ছে। তিনি চিঠির ছবিও পোস্ট করেছেন। চিঠিটিতে ৫,৬ লাইন লেখা আছে।
তিনি চিঠিতে লিখেছিলেন যে,

গত বছর সবার জন্যই চ্যালেঞ্জিং ছিল। তবে আনন্দ উৎসবের জন্য সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। আশা করছি আগামী বছর সবার জন্য মঙ্গলময় হোক, সবার স্বাস্থ্য যেন ভালো থাকে। সবার জন্য নতুন বছর আনন্দ, খুশি এবং সুখ নিয়ে আসুক। গত শনিবার পোস্টটিতে রাত ১০ টা পর্যন্ত ৬.৫০ লক্ষেরও বেশি মানুষ লাইক করেছে। কমেন্ট এসেছে ১০ হাজারেরও বেশি। অনেকে তাদের মন্তব্যে বিশ্ব সেরা পিতার খেতাব দিয়েছেন।

 

Related Articles

Back to top button