প্রথমবারের মতো ক্যামেরায় দেখা মিলল রানী মুখার্জির মেয়ের, কিউটনেস এর দিক থেকে টেক্কা পাবে তৈমুরও

রানী মুখার্জি (Rani Mukharjee) একজন ভারতীয় হিন্দি চলচ্চিত্রে কাজের জন্য বিখ্যাত। তার বহুমুখী প্রতিভার জন্য সারাদেশে সুপরিচিত। অভিনেত্রী রানী মুখার্জী 2000 দশকে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত তারকাদের মধ্যে একজন। তিনি বর্তমানেও বলিউড জগতে দারুণভাবে সক্রিয়। এই বলিউড অভিনেত্রীকে খুব শীঘ্রই সাইফ আলী খানের সঙ্গে ‘বান্টি অর বাবলি-2’ ছবিতে দেখা যাবে। কিন্তু আজকের এই বিশেষ পোস্টটি রানীর সুকন্যার জন্য যা সোশ্যাল মিডিয়ার সামনে এসেছে।

সম্প্রতি, এই বলিউড অভিনেত্রী তার অভিনয়ের জন্য সিনেমা জগতে অনেক নাম কুড়িয়েছে। যদি বর্তমানে বলিউড কিডস নিয়ে কথা বলি, তাহলে তৈমুর আলি খান শিরোনামে বেশি থাকেন। যদিও রানী মুখার্জি সব সময় তার কন্যাকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেন। তবুও কোন না কোন কারনে ক্যামেরাবন্দি হয়ে যায়। এরই মাঝে রানী মুখার্জির কন্যার কিউটনেস সোশ্যাল মিডিয়ার সামনে এসেছে।

হ্যাঁ, রানী মুখার্জীর মেয়ের নাম আদিরা। যার কিউটনেস অন্যান্য স্টার কিডসদের হার মানাবে। সম্প্রতি রানী মুখার্জি এবং আদিত্য চোপড়া গোপনে বিবাহ সম্পন্ন করেছিলেন। তারা 2014 সালে সাতপাকে বন্দী হয়েছিলেন এবং এক বছর পরেই তাদের ঘরে সুখবর আসে। যেখানে 2015 সালে কন্যা সন্তানের জন্ম দেয়। এবং সন্তান জন্ম নেওয়ার পর তাদের বন্ধন আরোও দৃঢ় হয়। কিন্তু রানী মুখার্জি বেশিরভাগ সময়ই তার মেয়েকে মিডিয়া থেকে দূরে সরিয়ে রাখতেন। যদিও তিনি শুধুমাত্র তার নিজস্ব একাউন্ট থেকে মেয়ের ছবি শেয়ার করেছেন।

যদি তার মেয়ে আদিরার নিয়ে কথা বলি দেখতে খুবই কিউট, তা আপনারা শেয়ার করা ছবি দেখলে অনুভব করতে পারবেন। এবং সামাজিক মাধ্যমে শেয়ার করা রানী মুখার্জীর মেয়ের ছবি নেট দুনিয়ায় খুব ভাইরাল হচ্ছে। একসময় রানী মুখার্জি দর্শকদের দারুন হিট ছবি উপহার দিয়েছেন। 2018 সালে মুক্তিপ্রাপ্ত রানী মুখার্জির ‘হিচকি’ চলচ্চিত্রটি বক্স অফিসে দারুণ প্রভাব ফেলেছিল। এবং তার অভিনয় দর্শকরা খুব পছন্দ করে থাকে। বর্তমানে তার আসন্ন ছবির জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে।

Related Articles

Back to top button