‘ও তো আমাকে বেডরুমে ডেকে স্তনের মাপ নিতে চেয়েছিল’, সাজিদ খানের বিরুদ্ধে বিস্ফোরক আরো এক বলিউড অভিনেত্রী

পরিচালক সাজিদের বিরুদ্ধে একাধিক যৌন হেনস্তার অভিযোগ ভোজপুরি অভিনেত্রীর, পেলেন বিগবস থেকে বহিষ্কারের নোটিশ

বলিউডের সাজিদ খানের (Sajid Khan) বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ লম্বা। সাজিদ খানকে ‘বিগবসের’ মঞ্চে দেখে যখন নেটিজেন থেকে শুরু করে মহিলা কমিশন প্রতিবাদমুখী তখন ভোজপুরি নায়িকা (Bhojpuri Actress) রানি চট্টোপাধ্যায় (Rani Chatterjee) বিস্ফোরক মন্তব্য করলেন তার বিরুদ্ধে। তিনি সাজিদের কাছে যৌন হেনস্থার শিকার হন। সাজিদ নিজের বাড়িতে এই নায়িকাকে ডেকে স্তনের মাপ এবং যৌন মিলন এইরকম অপ্রত্যাশিত প্রশ্ন করেন।

 

রানির অভিযোগে বলা হচ্ছে, ‘হিম্মতওয়ালার’ ছবির শুটিংয়ের সময় নিজের বাড়িতে ডেকে পাঠান পরিচালক সাজিদ খান। এমনকি তার সাথে বাড়ির অন্য কেউ বা ব্যক্তিগতভাবে কাউকে না আনার নির্দেশ দিয়েছিল। রানির মতে, যেহেতু সাজিদ নামকরা পরিচালক ছিলেন সেহেতু তিনি কোন প্রশ্ন না করেই তার বাড়িতে হাজির হয়েছিলেন। সেই সঙ্গে সাজিদ তাকে জানান ‘ধোকা ধোকা’ গানের সঙ্গে ছোট্ট লেহেঙ্গা পড়ে নাচতে হবে তাকে।

 

রানি বলেন, যেদিন তিনি সাজিদের বাড়ি দেখা করতে এসেছিলেন ছোট লেহেঙ্গার বদলে লং স্কার্ট পড়ে এসেছিলেন। কিন্তু সাজিদ তার পা দেখার জন্য স্কার্ট তুলে দেখাতে বলেছিলেন। তিনি জানান, সেটাই তার বলিউডের প্রথম অভিজ্ঞতা ছিল, তাই তিনি মনে করেছিলেন হয়তো এই ভাবেই কাজ করতে হয়। তাকে হাঁটু পর্যন্ত তার শরীর দেখাতে হয়েছিল স্কার্ট তুলে। তারপরে সাজিদ মাত্রা ছাড়িয়ে যেতে থাকে বলে অভিযোগ।

 

রানি সাজিদের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, তার স্তন্যের মাপ কত? প্রেমিকের সঙ্গে কতবার যৌন মিলন করেছে? এইসব প্রশ্নের মুখে পড়তে হয়। এমনকি তাকে ছোঁয়ার অভিযোগ করেছিল বলে এই ভোজপুরি নায়িকার অভিযোগ। যদিও এই হেনস্তার পরই সেখান থেকে পালিয়ে আসেন এই অভিনেত্রী।

 

কয়েকদিন আগেই সাজিদকে বিগবস থেকে বহিষ্কার করার দাবি জানিয়ে নথিপত্র পাঠিয়েছেন দিল্লির মহিলা কমিশনার স্বাতী মালিওয়াল। শুধু রানিই নয় এই পরিচালকের বিরুদ্ধে একাধিক অভিনেত্রী যৌন হেনস্থার অভিযোগ এনেছে। ১০ জন অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার নথিপত্র জমা দিয়েছে। যা তার নোংরা মানসিকতার প্রমাণ করে। টুইটারে এই নথিপত্র শেয়ার করে লেখেন, “আমি এই শো থেকে সাজিদ খানকে বহিষ্কার করার দাবি জানাচ্ছি।”

 

Related Articles

Back to top button