প্রস্তাব ফিরিয়ে দিলেন রণবীর, বাদ পরমব্রতও, তাহলে কী নিজের বায়োপিকে নিজেই অভিনয় করবেন সৌরভ!

সিনেমা মহলের উত্তেজনা একেবারে এখন তুঙ্গে বাঙালির দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের জন্য। বহুদিন ধরেই দাদার বায়োপিকের জন্য সিনেমা মহল আগ্রহী ছিলেন তবে সেই নিয়ে দাদা খুব একটা আগ্রহ দেখাননি।অবশেষে সমস্ত জটিলতা কাটিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় তার বায়োপিক করার জন্য রাজি হয়েছেন ও সেই খবর ইতিমধ্যেই পৌঁছে গেছে জনতার দরবারে। তবে প্রশ্ন থেকে যাচ্ছে যে কে করবে দাদার ভূমিকায় অভিনয়? প্রথম তালিকায় ছিলেন রণবীর কাপুর তবে সম্প্রতি এই ছবির প্রস্তাব ফিরিয়েছেন অভিনেতা রণবীর কাপুর।

একটি সংবাদ মাধ্যমে অভিনেতা জানিয়েছেন কোনরকম বায়োপিক করার জন্য আগ্রহী নন তিনি। একমাত্র সঞ্জয় দত্তের বায়োপিকটি তার কাছে ব্যাতিক্রম হয়ে গেছে এছাড়া কোনদিন বায়োপিকে অভিনয় করতে ইচ্ছুক নন অভিনেতা রণবীর কাপুর। তিনি আরও জানিয়েছেন, নিজে তিনি ফুটবল প্রেমি নিজেও খেলেন মাঝে মাঝে তবে ক্রিকেট নিয়ে তার কোনরকম আগ্রহ নেই কোনদিনই। আর সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে ক্রিকেট যেহেতু বেশি সেই কারণেই অভিনয়ের প্রস্তাবে নাকোচ করেছেন রণবীর কাপুর।

ক্রিকেট দুনিয়ার মহারাজের চরিত্রে অভিনয় করার জন্য প্রথম নাম উঠে এসেছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের। তবে তাকে বাতিল করেছেন প্রযোজকেরা। প্রযোজকেরা সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রের জন্য এক সর্বভারতীয় মুখের সন্ধানে রয়েছেন। তবে এই মুহূর্তে কে করবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে অভিনয় সেই নিয়ে চলছে জল্পনা। তবে এই বিষয় নিয়ে গুঞ্জন উঠেছে নিজের বায়োপিকে নিজেই অভিনয় করতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

অনেক দর্শকদের অনুরোধ দাদার ছবিতে দাদাকেই দেখতে চান তারা কারণ দাদাগিরির সঞ্চালনায় মুগ্ধ সবাই, এছাড়াও বেশ কিছু বিজ্ঞপ্তিতে দেখা যায় দাদাকে তাই একেবারে যে ক্যামেরার সামনে অপ্রস্তুতে পড়তে হবে দাদাকে তা নয়, তাই এই সমস্ত কিছু মিলিয়ে দাদার ছবিতে দাদাকেই দেখার অনুরোধ উঠে এসেছে বহু জনের কাছ থেকে।তবে এই বিষয় নিয়ে কোন কথা এখনো বলেন নি ছবির নির্মাতারা। তাদের বক্তব্য, এখনও পর্যন্ত এই ছবির চিত্রনাট্যে লেখার কাজ শেষ হয়নি। এই মুহুর্তে তাই কাস্ট নিয়ে ভাবছেনা তারা। লেখা শেষ হলে তবেই কাস্ট নিয়ে ভাবনা চিন্তা করতে বসবেন তারা।

Related Articles

Back to top button