পিতা ঋষি কাপুরের নামেই সন্তানের নাম রাখবেন রণবীর, প্রকাশ্যে এলো বড়সড়ো আপডেট

পিতা ঋষি কাপুরের নামেই সন্তানের নাম রাখবেন রণবীর

খুশিতে মেতেছে কাপুর পরিবার (Kapoor Family)। কাপুর পরিবারের সদস্য (New Family Member) বাড়লো। মা হলেন অভিনেত্রী আলিয়া ভাট। মেয়ের বয়স ১১ দিন। রণবীর কাপুর (Ranbir Kapoor)ও আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ের ৭ মাসের মাথায় জন্ম হলো রণলিয়ার সন্তানের (Alia Bhatt-Ranbir Kapoor’s Baby)। সোশ্যাল মিডিয়ায় ঘিরে এই খুশির খবরে মেতে উঠেছে ভক্তরা। তবে এখনো আলিয়ার ছোট্ট মেয়ের কোনো ছবি প্রকাশ করা হয়নি। নামও এখনো রাখা হয়নি। কি নাম হবে? তা অনেকেই জানতে চান। চলুন আজকের প্রতিবেদন থেকে আলিয়া ভাটের মেয়ের (Alia Bhatt’s Daughter Name) নাম জেনে নিন।

 

একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছিল রণবীর কাপুর ও আলিয়া ভাট নিজেদের নামের অক্ষরের সঙ্গে মিল রেখে মেয়ের নাম রাখবেন। এছাড়া বিয়ের আগে আলিয়া তাঁর মেয়ের জন্য একটি নাম ঠিক করেছিল। এক সাক্ষাৎকারে সেকথা জানিয়েছিলেন স্বয়ং অভিনেত্রী। তিনি মেয়ের নাম আয়রা ঠিক করেছিলেন। যার অর্থ পবিত্র। তবে কি এই নাম টাই রাখতে চলেছে?

সম্প্রতি একটি রিপোর্টে এই নামকরণ নিয়ে একটি তথ্য উঠে এসেছে। যেখান থেকে জানা যাচ্ছে, বাবা মায়ের নামের সঙ্গে নয় বরং মেয়ের নামের মিল থাকবে দাদু ঋষি কাপুরের (Rishi Kapoor) নামের সঙ্গে। অর্থাৎ নাতনির মধ্যেই বেঁচে থাকবেন ঋষি কাপুর। প্রসঙ্গত, যে হসপিটালে ঋষি কাপুর দেহত্যাগ করেছিল, সেই হসপিটালেই জন্ম নিল আলিয়ার ছোট্ট কন্যা।

 

জানা যাচ্ছে, মেয়ের নাম ঠিক করে ফেলেছে রণবীর ও আলিয়া। নাম যে ঋষি কাপুরের নামের সঙ্গে মিল রেখে রাখা হচ্ছে, তা অনেকাংশে সত্য। খবরটি শুনে আবেগে বসছেন নিতু কাপুর (Neetu Kapoor)। ঋষি কাপুরের নামে নাম রাখা হবে জেনে খুবই খুশি নিতু কাপুর। তবে এখনো মেয়ের নাম প্রকাশ্যে আনা হয়নি। তবে খুব শীঘ্রই মেয়ের নাম ভক্তদের জানাবে এই তারকা দম্পতি। এক সাংবাদিক নিতু কাপুরকে প্রশ্ন করেন, রণবীরের মেয়ে কেমন দেখতে হয়েছে? তিনি সাংবাদিককে জানান যে, “এখন ও খুব ছোট্ট। বোঝবার উপায় নেই যে রণবীর না আলিয়া কার মত দেখতে হয়েছে মেয়ে”।

Related Articles

Back to top button