এই ১ টা কারণেই এত বড়ো সিদ্ধান্ত! নিজের কোম্পানিকে টাটার হাতে বেঁচে দিচ্ছেন বিসলেরির মালিক

নিজের কোম্পানিকে টাটার হাতে বেঁচে দিচ্ছেন বিসলেরির মালিক

বিসলেরী বোতলের সংস্থা (Bisleri Bottle) এবার টাটা গ্রুপের (Tata Group/ হাতে আসতে চলেছে। এতদিন এই সংস্থার কর্ণধার ছিলেন রমেশ চৌহান (Ramesh Chouhan)। বর্তমানে তাঁর বয়স ৮২ বছর। তিনি তাঁর বিজনেসটি এখনো অবধি নিজের হাতে সামলাচ্ছেন। তাঁর হাত ধরে বিসলেরী কোম্পানি দেশে নয় বিদেশেও নাম ছড়িয়ে পড়েছে। তবে এবার তিনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চলেছেন। আসুন বিস্তারিত জেনে নিন।

Ramesh Chouhan daughter

দেশের সবচেয়ে বড় বোতলজাত জল কোম্পানি হল বিসলেরি কোম্পানি। রমেশ চৌহান নিজের হাতে ব্যবসাটি গড়ে তুলেছেন। তিনি একজন বিজনেসম্যানের পাশাপাশি ভালো মনের মানুষ। তবে বিজনেস চালানোর মত যোগ্য উত্তরসূরি না পাওয়ার জন্য তিনি বড় পদক্ষেপ নিতে চলেছেন। টাটা গ্রুপের হাতে ৬ থেকে ৭ হাজার কোটি টাকায় তিনি ব্যবসাটি তুলে দিতে চলেছেন।

রমেশ চৌহানের এক কন্যাও রয়েছে। তাঁর নাম জয়ন্তী। তিনি তাঁর মেয়ের হাতেই ব্যবসাটি ছাড়তে চেয়েছিলেন। তবে তিনি লক্ষ করেন তাঁর মেয়ে অতটাও উৎসাহী নয় ব্যবসা নিয়ে। তাই তিনি টাটা কনজিউমার প্রোডাক্টস লিমিটেডের (Tata Consumer Product Limited) হাতে বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন।

Bisleri Bottle

এছাড়াও তিনি বেশ কিছু খেলোয়াড়দের সঙ্গে কথাও বলেছেন। তিনি বেশ কিছুদিন শারীরিক ভাবেও অসুস্থ ছিলেন। তিনি তাঁর কোম্পানি বিক্রির বেশির ভাগ টাকায় দাতব্য সংস্থার হাতে তুলে দেবেন বলে ঠিক করেছেন। তবে রমেশ চৌহানের আশা বা ভরসা টাটা গ্রুপের হাতে। কারণ তিনি মনে করেন টাটা গ্রুপ তাঁকে ভালো ভাবে লালন পালন এবং যত্ন করবে।

Related Articles

Back to top button