কামাল হাসানের বিক্রম ২ তে এন্টি হতে চলেছে RRR খ্যাত এই দুর্দান্ত অভিনেতার

 

কমল হাসানের চলচ্চিত্র ‘বিক্রম’ প্রেক্ষাগৃহে দোলা দিয়েছে। ভারতে সিনেমাটি 100 কোটির বেশি আয় করেছে। এছাড়া ভারতের বাইরে অর্থাৎ গোটা বিশ্বব্যাপী সিনেমাটি 200 কোটি টাকা আয় করেছে। ছবিতে আরও অন্যান্য ভূমিকায় অভিনয় করেছেন ফাহাদ ফাসিল ও বিজয় সেতুপতি। চলচ্চিত্রটি বড় পর্দা একটি প্লাস তৈরি করেছে। ছবিটি বক্স অফিসে দারুণ প্রভাব ফেলেছে। ছবিটির সাফল্য দেখে আগেই ঠিক করা হয়েছে ছবির পরবর্তী অংশ আসতে চলেছে।

 

হ্যাঁ আজকের আলোচনার পর্ব হলো ছবিটির পরবর্তী অংশ। যেখানে পরবর্তী অংশটি বিখ্যাত চলচ্চিত্র আর আর আর (RRR) অভিনেতা রামচরনের (Ram charan) পক্ষ নেবে বলে আশা করা হচ্ছে। আপনাদের নিশ্চয় মনে পড়ছে ‘বিক্রম’ চলচ্চিত্রটিতে কমল হাসান তার নাতিকে খুঁজছেন কিন্তু ছবিতে কমল হাসানের নাতিকে দেখানো হয়নি। খবর সামনে আসছে, রামচরনকে কমল হাসানের নাতি বানিয়ে পরবর্তী অংশে দেখানো হবে।

‘বিক্রম’ ছবিটি বক্স অফিসে দারুণ প্রভাব ফেলেছে। আশা করা হচ্ছে ভারতে দ্বিতীয় সপ্তাহে ছবিটি 200 কোটি টাকার আয় ছাড়িয়ে যাবে। ছবিটি গোটা বিশ্বব্যাপী 4 দিনে 195 কোটি টাকা আয় করেছিল। ছবির কাহিনী দর্শকদের কাছে খুব পছন্দের। বিক্রম ছবির সাফল্য দেখে ভক্তরা পরবর্তী অংশের অপেক্ষায় রয়েছে।

তবে কমল হাসানের ছবিটি বক্স-অফিসে বহু প্রতিদ্বন্দ্বীতা পেয়েছে। ইতিমধ্যেই ভুলভুলাইয়া-2 ছবিটি বড় পর্দায় প্ল্যাশ তৈরি করেছে। এছাড়া বিক্রম ছবিটার সাথে আরো দুটো ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। যার মধ্যে একটি হলো অক্ষয় কুমারের সম্রাট পৃথ্বীরাজ ও অন্যটি হলো আদিবি সেশের চলচ্চিত্র মেজর।

Related Articles

Back to top button