আম্মানির থেকেও আলিশান ঘরে জীবন কাটান এই দক্ষিণী সুপারস্টার, রাজার মতো বিলাসবহুল জীবন দেখে চমকে যাবেন আপনিও

আজকের সময়ে মুকেশ আম্বানি (Mukesh Ambani) একজন সফল ব্যক্তিত্বের মানুষ। সমগ্র দেশের মানুষ তাঁকে খুব শ্রদ্ধা করে। বর্তমানে তিনি যে সাফল্য অর্জন করেছেন তা অর্জন করার সাধ্য সবার নেই। এই কারণেই তিনি আজ সমগ্র বিশ্বে একটি পরিচিত ও জনপ্রিয় মুখ। তাঁর অর্থের কোনো অভাব নেই এবং তিনি যে বাড়িটিতে থাকেন সেটিকে ভারতের সবথেকে বিলাসবহুল বাড়ি বলে মনে করা হয়।

তবে সম্প্রতি খবর সূত্রে এক দক্ষিণী সুপারস্টারের বাড়ির কথা জানা গিয়েছে, যার বাড়ির কাছে আম্বানির অ্যান্টিলিয়া(Antilia)-ও ফিকে পরে যাবে। তাঁর এই বিলাসবহুল বাড়িটি দক্ষিণের এই বিখ্যাত সুপারস্টারের বাড়ির সামনে কিছুই নয়। এই প্রতিবেদনে আমরা আপনাকে বিস্তারিত জানাবো। কে সেই দক্ষিণী সুপারস্টার? যার বাড়ির সামনে আম্বানির মূল্যবান বাড়িটিও ফ্যাকাশে হয়ে গেছে।
আসুন বিস্তারিত জেনে নিন।

দক্ষিণী সুপারস্টার রাম চরণ অর্থের দিক থেকে আম্বানির থেকে কোনো অংশে কম নয়

 

মুকেশ আম্বানি (Mukesh Ambani) ভারত তথা বিশ্বের একজন সফল ব্যাবসায়ী এবং তিনি এই সফলতা অর্জন করেছেন দীর্ঘ পরিশ্রমের মাধ্যমে। যে কারণে তিনি সবার কাছে পরিচিত এবং সকলে তাঁকে অনেক সন্মান করেন। তবে বর্তমানে দক্ষিণী সুপারস্টারের কারণে তিনি খবরের শিরোমানে রয়েছেন। আসলে এই দক্ষিণী সুপারস্টার অভিনেতার নাম হলো রাম চরণ (Ram Charan). তিনি একজন সফল অভিনেতা এবং তাঁর অর্থের কথা বলতে গেলে বলতে হয় যে, আজকের সময়ে তাঁর অর্থের কোনো অভাব নেই। তিনি দক্ষিণের একজন জনপ্রিয় অভিনেতা শুধু নন, তাঁর পিতা চিরঞ্জীবী (Chiranjeevi)-ও একজন নামকরা অভিনেতা। তিনি যথেষ্ট বিলাসিতার জীবনযাপন করে থাকেন। চলুন আপনাদের বলি, তাঁর বাড়িটিতে কি এমন রয়েছে যে কারণে আম্বানির কোটি টাকা মূল্যের বাড়িটিও ফ্যাকাশে পড়েছে?

দক্ষিণী তারকা তারকা রাম চরণের বাড়ির কাছে আম্বানির ইতালিয়া বাড়িটি একেবারে বিবর্ণ

 

ভারতের সবচেয়ে ধনী ব্যক্তিদের তালিকা প্রথমে রয়েছে মুকেশ আম্বানির নাম এবং তিনি যে বাড়িতে থাকেন সেটি খুবই মূল্যবান ও বিলাসবহুল। তবে দক্ষিণী সুপারস্টার রাম চরণের বাড়ির সামনে তাঁর বিলাসবহুল বাড়িটি সম্পূর্ণ ফ্যাকাশে। রাম চরণের বাড়িটি হায়দ্রাবাদে অবস্থিত, সেটি খুবই বিলাসবহুল। তাঁর এই বাড়িটির মূল্য কয়েক কোটি টাকা। শুধু তাই নয়, বাড়িটিতে রয়েছে বিশ্বের সবচেয়ে মূল্যবান জিনিসপত্র। যে কারণে বর্তমানে তাঁর বাড়িটির সাথে মুকেশ আম্বানির বাড়ির তুলনা করা হচ্ছে।

Related Articles

Back to top button