পুষ্প সিনেমার সেই দৃশ্য, যা রাতারাতি করতে হয়েছিল ডিলিট

অনেক ফিল্মের ক্ষেত্রেই শোনা যায় যে ফিল্মের মেকার্সরা ফিল্ম থেকে অনেক সিন কেটে বাদ দিয়ে দেয়। সিন কেটে বাদ দিয়ে দেওয়া পিছনে অনেক ধরনের কারণ থাকে। অনেক সময় দর্শকদের আপত্তির কারণে এমনটা করা হয়, আবার কখনো কখনো মেকার্সরা নিজের ইচ্ছায় এমনটা করে থাকে। সাউথ ফিল্ম পুষ্পা-র সাথেও এরকমই কিছু হয়েছিল। কিছু দর্শক আপত্তি করায় মেকার্সের লোকেরা ফিল্ম থেকে একটি সিন কেটে বাদ দিয়ে দেয়। আসুন আর্টিকেলের মাধ্যমে জেনেনি পুষ্পা ফিল্ম থেকে কোন সিন গুলিকে বাদ দেওয়া হয়েছে।

সুকুমার পরিচালিত, পুষ্পা-দ্য রাইজের রানটাইম তিন ঘণ্টার। অনেকে দর্শকরা জানিয়েছে যে ফিল্মটি তাদের ওভারস্ট্র্যাচড লেগেছে। তাই পুস্পার নির্মাতারা আল্লু অর্জুন ও মান্দানার একটি বিতর্কিত দৃশ্য সরানোর সিদ্ধান্ত নিয়েছেন। এছাড়া রানটাইমকে কমাতে নির্মাতারা আরো বেশ কয়েকটি সিনকে ফিল্ম দিয়ে বাদ করে দিয়েছিলেন। তবে আরো দৃশ্য বাদ দিয়েছিলেন কিনা ওই ব্যাপারটি খুব একটা স্পষ্ট নয়।

১৭ ই ডিসেম্বর ২০২১-এ মুক্তি পাওয়া পুষ্প: দ্য রাইজ ফিল্মটি মাত্র দুই দিনে বক্স অফিসে ১০০ কোটি টাকার বেশি আয় করেছিল। আর এই ফিল্মের মোট আয় হচ্ছে ৩৫৪ কোটি টাকা।ফিল্মে আল্লু অর্জুন ও রশ্মিকার যেই সিনটি বিতর্কের কারণ হয়ে উঠেছিল সেটা হলো একটি সিনে রশ্মিকা ও আল্লু অর্জুন গাড়িতে বসে কথা বলছিল এবং কথা বলতে বলতে আল্লু অর্জুন রশ্মিকার বুকে হাত দেয়। এই সিনটি অনেক বিতর্কের সৃষ্টি করে তারপর নির্মাতারা ফিল্ম থেকে সিনটি বাদ দিয়ে দেয়। ২০ ডিসেম্বরের পর থেকে পুস্পার ট্রিম ভার্সনটি সিনেমা হলে দেখানো শুরু করা হয়েছিল।

পুষ্প: দ্য রাইজ ফিল্মটি অন্ধ্র প্রদেশের শেশাচলম বনে লাল চন্দন কাঠ পাচারকারীদের জীবনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। ফিল্মটি দুটি ভাগে মুক্তি পাবে। এর দ্বিতীয় অংশটি হলো পুষ্প: দ্য রুল, যা ২০২২ এর যেকোনো সময় মুক্তি পেতে পারে।এছাড়া পুষ্পা তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন, রশ্মিকা মান্দানা এবং ফাহাদ ফাসিল। ছবিটি ব্যাপকভাবে প্রযোজনা করেছে মৈত্রী মুভি মেকারসরা।

 

Related Articles

Back to top button