বিনোদন জগত নিয়ে প্রধানমন্ত্রীর চিন্তাভাবনা সর্বদা ইতিবাচক, তাঁর কথা শুনলেই ফিরবে সুদিনঃ অক্ষয় কুমার

সম্প্রতি দিনে শাহরুখ খান অভিনীত চলচ্চিত্র ‘পাঠান’ নিয়ে অনেক বিতর্ক দানা বেঁধেছিল। আর তাঁরই মধ্যে বিজেপির (bjp) একাংশের নেতামন্ত্রীরা এই চলচ্চিত্রকে নানাভাবে আক্রমণ করেছিল। এসবের মধ্যে এই বিষয়ে নিয়ে করা বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (narendra modi)। আর এই বিষয়ে প্রধানমন্ত্রীকে সমর্থন করলেন বলিউডের খিলাড়ি কুমার অক্ষয় কুমার (akshay kumar)।

কিছুদিন আগেই বিজেপির জাতীয় কার্যনির্বাহী কমিটির মিটিংয়ে বিজেপি নেতা বিধায়কদের উদ্দেশে কড়া বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বলেছিলেন, চলচ্চিত্র নিয়ে কোনরকম অহেতুক মন্তব্য করা যাবে না। প্রয়াস পণ্ডশ্রমে পরিণত হয়, এমন কোন মন্তব্য করা যাবে না।

img 20230124 130820

 

প্রধানমন্ত্রীর এমন মন্তব্যের রেশ বজায় রেখেই অক্ষয় কুমার (akshay kumar) বলেন, ‘বিনোদন জগতে কাজ খুব একটা সহজ নয়। যখন এই ইন্ডাস্ট্রির বিরুদ্ধে করা কোন মন্তব্য সবটা অগোছালো করে দেয়, তখন সেটা এই দুনিয়ার কারো ভালো লাগে না। মোদীজির দেখানো পথে হাঁটলে, তবেই সুদিন ফিরবে এই বিনোদন জগতে’।

এখানেই শেষ নয়, অক্ষয় কুমার আরও বলেন, ‘বিনোদন জগতের বিষয়ে প্রধানমন্ত্রীর চিন্তাভাবনা সর্বদা ইতিবাচকভাবেই দেখা যায়। সর্বদাই যেকোন ইতিবাচক বিষয়কে স্বাগত জানানো উচিত। সবথেকে বড় কথা হল, প্রধানমন্ত্রী এই দেশের সব থেকে বড় প্রভাবশালী ব্যক্তি। তাই তাঁর কথায় যদি কিছু পরিবর্তন আসে, তাহলে তা বিনোদন দুনিয়ার জন্য অনেক ভালো হবে’।

img 20230124 130808

প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর সঙ্গে বলি অভিনেতা অক্ষয় কুমারের (akshay kumar) সুসম্পর্কের কথা অনেকেরই জানা। সম্প্রতি তাঁর আসন্ন চলচ্চিত্র ‘সেলফি’র ট্রেলার লঞ্চে প্রধানমন্তড়ির বিষয়ে ভূয়সী প্রশংসা করে, এই সম্পর্ককে আরও দৃঢ় করলেন খিলাড়ি কুমার।

Related Articles

Back to top button