জানুন টেলিভিশনের জনপ্রিয় শো তারক মেহতার শৈলেশ লোধা কত সম্পত্তির মালিক

টেলিভিশনের জনপ্রিয় শো হলো ‘ তারক মেহতা কা উল্টা চশমা ‘। বেশ কিছু বছর ধরে মানুষকে বিনোদন দিয়ে আসছে। তবে সম্প্রতি কিছু দিন ধরে শোটি খবরের শিরনামে রইছে। আসলে সিরিয়ালের শোয়ের অভিনেতা তারকা মেহতা শো ছেড়ে দেওয়ার কথা বলেছেন। আসুন বিস্তারিত জেনে নিন।

অভিনেতার আসল নাম হলো শৈলেশ লোধা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি অদ্ভুত এক পোস্ট শেয়ার করেছেন। তিনি শো ছেড়ে দেওয়ার কথা বলেছেন। তবে তিনি ডাইরেক্ট কিছু না বললেও, শোয়ের প্রযোজকরা জানিয়েছেন, তিনি এই শোটি ছেড়ে দিতে রাজি হয়েছেন। তিনি জানিয়েছেন, বেশ কিছু দিন যাবৎ টেলিভিশন শো-এর নির্মাতা এবং অন্য সহ কর্মীদের সাথে তাঁর সম্পর্ক খুব একটা ভাল যাচ্ছে না।

তবে এর সত্যতা এখনো সামনে আসেনি। কিন্তু বেশ কিছু দিন ধরে শোনা যাচ্চে শৈলেশ লোধার (Soilen Lodha) শো ছাড়ার কথা। এই খবর শুনে দর্শকরা চিন্তিত হয়ে পড়েছেন। ‘তারক মেহেতাকা উল্টা চশমা’ সিরিয়ালে প্রায় ১৪ বছর ধরে শৈলেন লোধা তারক মেহতার চরিত্রে অভিনয় করে আসছেন।

তাঁর ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে,
তিনি হলেন রাজস্থানের বাসিন্দা। তিনি অভিনয় জগতে আসার আগে যোধপুরের একটি কোম্পানিতে কাজ করতেন। এখান থেকেই তাঁর কবি হয়ে ওঠা। এরপর থেকে তিনি বহু কবি সম্মেলনে অংশগ্রহণ করেছেন এবং মানুষের কাছে তিনি তাঁর কবিতা আবৃতি করে শুনিয়েছেন। মানুষ তাঁর কবিতা ভালোবেসে গ্রহণ করেছেন। শুধু তাই নয় তিনি ২০০৭-যে ‘কমেডি সার্কাস’ নামক কমেডি শো তেও অংশগ্রহণ করেছিলেন। এরপরই তিনি ২০০৮ সালে ‘তারক মেহতা কা উল্টা চশমা শো’-এর মাধ্যমে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন। এছাড়াও, ২০১৪ সালে তিনি ‘ওয়াহ বাহ কেয়া বাত হ্যায়’ সিরিয়ালটিতে উপস্থাপকের কাজ করেছিলেন। একই বছর তিনি ‘বাহত খুব’ অনুষ্ঠানটির সঞ্চালনা করেছেন।

তাঁর স্ত্রীয়ের নাম হলো স্বাতী লোধা। তিনি চলচ্চিত্র জগৎ থেকে নিজেকে দূরে রাখতেই পছন্দ করেন। শৈলেশ লোধার স্ত্রী ম্যানেজমেন্টে পিএইচডি করেছেন। তিনি অনেক বইও লিখেছেন। স্বাতী লোধা একজন সামাজিক কর্মী এবং সমাজের বিভিন্ন কাজে সব সময় নিজেকে যুক্ত রাখেন। তাঁদের একটি সুন্দরী মেয়েও রয়েছে।

তারক মেহতার একটি পর্বের জন্য ফী…শো- তে শৈলেশ লোধা একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন। শোতে দর্শক তাকে জেঠালালের পরম বন্ধু হিসেবে পছন্দ করে থাকেন। শৈলেশ লোধা প্রতি পর্বে ১ লাখ টাকা পর্যন্ত চার্জ করেন। আর অন্যদিকে শো এর মেন ভূমিকায় অভিনয় করা জেঠালাল অর্থাৎ দিলীপ যোশী একটি পর্বের জন্য দেড় লাখ টাকা নেন। অর্থাৎ এক মাসে লক্ষাধিক আয় করেন শৈলেশ লোধা। এ ছাড়া এই অভিনেতা একাধিক কবি সম্মেলনও করে থাকেন। প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা গেছে তার মোট সম্পদের পরিমাণ ৩ কোটি টাকা। অভিনেতা তার স্ত্রী স্বাতী এবং মেয়ে স্বরাকে নিয়ে মুম্বাইতে থাকেন।

মিডিয়া সূত্রে খবর, এই সিরিয়ালের শুটিংয়ে প্রায় এক মাস ধরে শৈলেশ লোধাকে অভিনয় করতে দেখা যাচ্ছে না । কারণ তিনি এই সিরিয়ালের চুক্তিতে খুশি নন। তাঁর মনে হয়েছে, নির্মাতারা তাঁকে সিরিয়ালে ভালো ভাবে ব্যাবহার করছেন না। তাঁর শো ছাড়ার দ্বিতীয় কারনটি হলো, তিনি এই সিরিয়ালে কাজ করা কালীন অন্য সুযোগ গ্রহণ করতে পারছেন না। তবে, বর্তমান দিনগুলিতে তিনি অনেক কাজ পেয়েছেন ,যা তিনি নিজেই প্রত্যাখ্যান করেছেন। তবে এখন কোনো প্রস্তাব আসলে, তা তিনি আর প্রত্যাখ্যান করতে চান না। অপর দিকে ‘তারক মেহেতাকা উল্টা চশমা’ সিরিয়ালের নির্মাতারা তাঁকে এই শো-তে ফিরিয়ে আনার জন্য ক্রমাগত চেষ্টা চালিয়ে যাচ্ছে। দর্শকেরাও তাঁকে তারক মেহেতা রূপে ফিরে পেতে চাইছেন।

 

Related Articles

Back to top button