মির্জাপুর ওয়েব সিরিজে চাকরানী’র চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর সৌন্দর্য্যে মুগ্ধ হবে একাধিক ব্যাক্তি, দেখুন ছবিগুচ্ছ

ওটিটি প্ল্যাটফর্মে সবচেয়ে জনপ্রিয় শো হিসেবে বিবেচনা করা হয়ে থাকে মির্জাপুরকে। এই সিরিজটিতে দর্শকরা অনেক ভালোবাসা দিয়েছেন। ওয়েব সিরিজের প্রতিটি সংলাপ এবং দৃশ্য মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। মির্জাপুরের প্রায় সব অভিনেতার নিজস্ব পরিচয় রয়েছে। এই ওয়েব সিরিজটির মধ্য দিয়ে অভিনেতাদের বেশ জনপ্রিয়তা বেড়েছে।

 

মির্জাপুর ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্র হলো কালেন ভাইয়া। যে এই চরিত্রে অভিনয় করছেন তিনি হলেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠিকে। তাঁর এই চরিত্রে অভিনয়ের মধ্য তিনি দর্শকদের অনেক প্রসংশা পেয়েছেন। এই সিরিজে কালিন ভাইয়ার বাড়িতে এক পরিচারিকাকেও কাজ করতে দেখা যাবে। এই সিরিজে পরিচারিকার চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর সৌন্দর্যে পাগল অনেকেই। তিনি বাস্তবে খুবই সুন্দরী।

এই ওয়েব সিরিজে কালিন ভাইয়ের বাড়ির কাজের মেয়ে রাধিকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী প্রসংশা শর্মা। তিনি বাস্তব জীবনে খুবই সুন্দরী। সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় তিনি। তিনি নিজের শরীর চর্চার দিকে বেশ যত্নবান। তিনি নিজেকে ফিট রাখতে প্রতিনিয়ত ব্যায়াম করেন। মির্জাপুরে খুব সাধারণ চরিত্রে তাঁকে দেখা গেলেও, বাস্তবে অনেক সাহসী তিনি। শুধু তাই নয় গ্ল্যামারের দিক থেকেও তিনি পিছনে ফেলেছেন মালাইকা অরোরাকে। মাঝে মধ্যেই তাঁর সেই গ্ল্যামারাস লুকসের ফটো শেয়ার করে থাকেন তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

তিনি অভিনেত্রীর পাশাপাশি প্রযোজক,রাইটার। তিনি বহু ওয়েব সিরিজ, টেলিভিশন, থিয়েটারে কাজ করেছেন । তবে ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে অভিনয়ের পর তিনি আরো বেশি জনপ্রিয়তা পেয়েছেন। মির্জাপুর ছাড়াও তিনি যেসব ওয়েব সিরিজে কাজ করেছেন সেগুলি হলো- ‘অফিস ভার্সেস অফিস’, ‘ফোর মোর শট প্লিজ’, ‘ইনলিগাল জাস্টিস আউট অফ অর্ডার’ ইত্যাদি ।

প্রশংসা শর্মা সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই তিনি ব্যাক্তিগত জীবনের তথ্য এবং তাঁর গ্ল্যামারাস লুকে ফটোশুট আপলোড করেন। তাঁর ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হলেই দ্রুত ভাইরাল হয়ে পড়ে।

Related Articles

Back to top button