সৌন্দর্যের দিক থেকে একাধিক টলি নায়িকাকে টেক্কা দেবে সেই ছোট্ট ভূতু আর্শিয়া মুখার্জি, দেখুন ভাইরাল ছবি

একটা সময়ে বাংলা টেলিভিশনে (Bangla Television) জনিপ্রিয় সিরিয়াল ছিল ‘ভুতু'(Bhutu). এই চরিত্রে অভিনয় করেছিলেন আর্শিয়া মুখার্জী(Arshiya Mukherjee). চরিত্রটি ছিল একটি মিষ্টি ভুতের। যে চরিত্রে অভিনয় করে ছোট্ট ভুতু অনেক জনিপ্রিয়তা অর্জন করেছে। তাঁর অভিনয়ে মেতেছিল আট থেকে আশি। আজও দর্শকের মনে জায়গা করে আছে সেই শিশু শিল্পী(Child Artist).

Bhutu Serial

ঢলঢলে জামা সাথে খোলা চুল আর লিপষ্টিক দেওয়া ঠোঁটে মিষ্টি হাসি, এভাবেই ভুতের বেশে দর্শকদের সামনে হাজির হতো ভুতু ওরফে আর্শিয়া মুখার্জি। দর্শকদের সাথে সাথে বিভিন্ন পরিচালকদেরও মুগ্ধ করেছিল এই খুদে শিল্পীর অভিনয়(Acting). যার জন্য মুম্বাই(Mumbai) থেকে তাঁর অভিনয়ের ডাক এসেছিল। kবাংলা টেলিভিশনে ‘ভুতু’ সিরিয়ালটি জনপ্রিয়তা পাওয়ার পর এই সিরিয়ালের হিন্দি রিমেক(Hindi Remake) তৈরি হয়।

হিন্দি রিমেকে ভুতুর চরিত্রে আর্শিয়া মুখার্জিকেই দেখতে চেয়েছিল ডিরেক্টর(Director). সে কারণে তাঁর মুম্বাই থেকে ডাক পড়ে। অভিনয়ের জন্য মাকে সাথে নিয়ে মুম্বাইয়ে কিছু দিন কাটিয়েছেন খুদে শিল্পী। তবে এরপর তাঁকে আর অভিনয় করতে দেখা যায়নি। তাই দর্শক মনে প্রশ্ন জেগেছে যে, ছোট্ট ভুতু এখন কি করছে?

আপনাদের জানিয়ে রাখি আর্শিয়া এখন সপ্তম শ্রেণীতে( Class 7) পড়ছে। ‘ভুতু’ (Bhutu) সিরিয়ালটি শেষ হবার পর ক্ষুদে শিল্পী পড়াশোনায় মন দিয়েছে। সে কারণে এখন অভিনয় থেকে নিজেকে খানিকটা দূরেই রেখেছে। শুধু পড়াশোনা নয় তার পাশাপাশি রান্না(Cooking) করতে ভালোবাসে ছোট্ট আর্শিয়া। সোশ্যাল মিডিয়াতেও(Social Media) যথেষ্ট অ্যাক্টিভ থাকতে পছন্দ করে ভুতু। মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে(Instagram Account) মিষ্টি মিষ্টি ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে। কখনো পরিবারের সাথে কখনো বা একান্তে সময় কাটাতে পছন্দ করে আর্শিয়া। ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা'(Srikrishnavakta Mira) সিরিয়ালে শেষবারের মতো অভিনয় করতে দেখা গেছে তাঁকে। স্টার জলসার(Star Jalsha) এই সিরিয়ালে ছোট্ট মীরার চরিত্রটিতে অভিনয় করেছিল। আবার কবে ভুতুকে অভিনয় করতে দেখা যাবে তা জানা নেই।

Related Articles

Back to top button