মনে আছে ‘ পরদেশ ‘ ছবিতে গঙ্গার বাগদত্তা রাজীবকে, আজ এই ভাবে কাটাচ্ছেন জীবন! ছবি দেখে কেঁদে ফেলবেন আপনিও

পরদেশ ছবির গঙ্গার বাগদত্তা রাজীব

বলিউডে ৯০ দশকে এমন অনেক তারকাকে দেখা গিয়েছে, যারা সেসময় নাম করলেও পরবর্তীকালে বলিউড জগত থেকে হারিয়ে যান। সেরম এক বলিউড অভিনেতা হলেন অপূর্ব অগ্নিহোত্রী (Apurb Agnihotri)। তিনি ৯০ দশকে ‘ পরদেশ ‘ ছবির মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। এই ছবিতে তার সহ – অভিনেত্রী ছিলেন মহিমা চৌধুরী।

Apurba Agnihotri

১৯৯৭ সালে ‘ পরদেশ ‘ ছবিতে শাহরুখ খান (Sharukh Khan) এবং অমরেশ পুরীর (Amoresh Puri) মত বড় বড় তারকারাও ছিল। ছবিতে অভিনেতার অভিনয় সবার বেশ পছন্দ হয়েছিল। এরপর তিনি বলিউডে বেশকিছু ছবিতে অভিনয় করলেও, চলচ্চিত্র ক্যারিয়ারে তিনি বেশিদূর আগাতে পারেননি। পরবর্তীকালে টিভির দিকে তাঁকে ঝুঁকতে দেখা গিয়েছে।

তবে অপূর্ব ছোটপর্দায় বেশ নাম করেছেন। তিনি অনেক সিরিয়ালে অভিনয় করেছেন। তার স্ত্রী হলেন ছোট পর্দার অভিনেত্রী শিল্পা সাকলানি (Shilpa Saklani)। যিনি ‘ কিউঙ্কি সাস ভি কাভি বহু থি’ ধারাবাহিকে গঙ্গার ভূমিকায় অভিনয় করেছেন। দুই জুটি টিভি ইন্ডাস্ট্রিতে অনেক কাজ করেছেন। তবে বেশ কিছু মাস ধরে টিভির পর্দা থেকে নিখোঁজ হয়েছিলেন তাঁরা দুজনে।

 

মুম্বাইয়ের একটি হোটেলের রেভ পার্টিতে অপূর্ব এবং শিল্পাকে পুলিশ আটক করেছিলেন। সেই পার্টিতে লোকেরা মাদক সেবনও করছিল। এরপর শিল্পা এবং অপূর্বকে নিয়ে তুমুল আলোচনার শুরু হয়। তবে তারা দাবি করেন, তারা মাদক সেবন করেনি। শিল্পা বলেছেন, ‘ আমরা শুধু একটি পার্টিতে গিয়েছিলাম। আমরা মোটেও জানতাম না ওটা একটা রেভ পার্টি। ‘ অপূর্ব বলেছেন, ‘ আমরা নিজেরা মাদক সেবন করিনি, কাউকে মাদক নিতে দেখিনি। ‘

TV Actor

Related Articles

Back to top button