এই নবাবের প্রাসাদেই তৈরি হয়েছিল ববি দেওলের ‘আশ্রম’, শুটিংয়ের জন্য এই টাকা দিয়েছিলেন আশ্রম 3-এর নির্মাতারা

ওটিটি প্ল্যাটফর্মে কিছু কিছু ওয়েব সিরিজ রয়েছে যেগুলি মারাত্মক পরিমানে জনপ্রিয়তা অর্জন করেছে। আর মানুষের মধ্যেও ওয়েব সিরিজের ক্রেজ দিন দিন বেড়েই চলেছে। জনপ্রিয়তা পাওয়ার মধ্যে একটি ওয়েব সিরিজ হলো আশ্রম।

সম্প্রতি এই ওয়েব সিরিজের তৃতীয় অংশ মুক্তি পেয়েছে। আগের দুটি অংশের মতো তৃতীয় অংশকেও মানুষ মারাত্মক পরিমানে পছন্দ করেছে। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে রয়েছে ববি দেওল, ত্রিধা চৌধুরী ও এসা গুপ্তা। এছাড়া পার্শ্ব চরিত্র গুলিও বেশ জনপ্রিয়তা পেয়েছে।

তৃতীয় অধ্যায় ববি দেওল অর্থাৎ বাবা নিরালার আশ্রমের সেটটি বেশ মহৎ ও সুন্দর দেখিয়েছে। তাই অনেকের মনে প্রশ্ন জাগছে যে এই ওয়েব সিরিজের শুটিং কোথায় হয়েছে। আজ আমরা এই আর্টিকেলে আপনাদের জানাতে ছিলেছি যে আশ্রম-৩ এর শুটিং কোথায় হয়েছিল।

একটি রিপোর্ট থেকে জানা গেছে যে এই ওয়েব সিরিজের বেশিভাগ শুটিং হয়েছে ভোপালে। বাবা নিরালার আশ্রমটি ছিল ভোপালের একটি প্যালেস। যার নাম নূর অস সাবা প্যালেস। এটি ১৮ একর এলাকা জুড়ে বিস্তারিত রয়েছে। এই প্যালেসটি ভোপালের শেষ নবান হামিদউল্লাহ তার বড় মেয়ে অভিদার জন্য ১৯২০ সালে তৈরি করেছিলেন।

আশ্রম-৩ এর শুটিংয়ের জন্য নূর অস সাবা প্যালেসকে ২ মাসের জন্য ভাড়া নিয়েছিল আশ্রমের টিম। আর ভাড়া নেওয়ায় খরচ হয়েছিল প্রায় ৫০ লাখ টাকার বেশি। এই প্যালেসটি অনেকদিন আগেই একটি লাক্সারি হোটেলে পরিণত হয়েছিল।

 

যে কেউ টাকা খরচ করে এই হোটেলে সময় কাটাতে পারবে। ইন্টারনেটে এই প্যালেসের সাইট-এ দেওয়া রয়েছে যে এই প্যালেসে একটা দিন কাটালে ৭ থেকে ১৭ হাজার টাকা পর্যন্ত টাকা খরচ হতে পারে।

 

 

 

 

Related Articles

Back to top button