চাঁদনী সিনেমায় মূখ্য ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী মীনাক্ষী শেশাদ্রি আজ এইভাবে কাটাচ্ছেন জীবন

বলিউডের এমন অনেক অভিনেত্রী রয়েছে যারা অনেকটা সময় ধরে বলিউডে রাজত্ব করেছিল। এই অভিনেত্রীরা নিজের অভিনয় ও সুন্দরতার দ্বারা অনেক মানুষের মন জয় করেছেন। আর এই সব অভিনেত্রীদের প্রায় সব ফিল্মই সুপারহিট প্রমান হয়েছে। এই অভিনেত্রীদের মধ্যে একটি নাম ছিল মীনাক্ষী সোশাদ্রী।

মীনাক্ষী সোশাদ্রী ৮০ ও ৯০ দশকের একজন নাম করা অভিনেত্রী ছিলেন। একটা সময় এরকম ছিল যখন বড় বড় ডাইরেক্টর মীনাক্ষীকে নিজেদের ফিল্মে কাস্ট করার জন্য এক্সসাইটেড থাকতেন। মীনাক্ষীর প্রথম ডেবিউ ফিল্ম ছিল পেন্টার বাবু।

মীনাক্ষী সোশাদ্রি তার সৌন্দর্যের কারণে ১৭ বছর বয়সে মিস ইন্ডিয়ার খেতাব পর্যন্ত জিতেছিলেন। এছাড়া ঘর হো তো আইসা, ঘায়েল, দামিনী, মেরি জং এবং হিরোর মতো বহু সুপারহিট ফিল্মে অভিনয় করে মীনাক্ষী সবার মন জয় করেছিলেন তিনি। মীনাক্ষী সোশাদ্রি দীর্ঘদিন বলিউডে কাজ করার পর ১৯৯৫ সালে বলিউড থেকে বিদায় নিয়ে নিয়েছিলেন।

মীনাক্ষী সোশাদ্রীকে শেষবার ঘায়েল ফিল্মে অভিনয় করতে দেখা গিয়েছিল। তারপরে তিনি ব্যাঙ্কার হরিশ মাইসোরকে বিয়ে করার পর বলিউডকে বিদায় জানিয়ে দিয়েছিলেন। বিয়ের পর মীনাক্ষী আমেরিকায় চলে যান। তারপর তার দুটি সন্তান হয় জোশ ও কেন্দ্র। এখন তিনি স্বামী ও বাচ্চাদের নিয়ে সুখে সংসার করছেন।

এছাড়া মীনাক্ষী একজন দুর্দান্ত ক্লাসিক নৃত্যশিল্পী ছিলেন। এখন তিনি একটি নাচের ক্লাস পরিচালনা করেন এবং সেখানে তিনি তরুণদের নাচ শেখান। মীনাক্ষী যখন বলিউডে ফিরে আসার বিষয়ে মিডিয়ার লোকেরা প্রশ্ন করায় তিনি জানিয়েছেন প্রায়ই প্রশ্ন করা হয়, তখন তিনি বলেন যে তিনি বলিউডে ফিরে আসার কোনো পরিকল্পনা নেই।

Related Articles

Back to top button