দু দুবার বিয়ে করেও মিটেনি বিয়ের শখ! যশ কে ছেড়ে এবার কোন পর পুরুষের নাম বুকে লেখালেন নুসরাত জাহান?

যশ কে ছেড়ে এবার কোন পর পুরুষের নাম বুকে লেখালেন নুসরাত জাহান

বর্তমান সময়ে টলিউডের (Tollywood) একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান (Nusrat Jahan)। তাঁর অভিনয় তিনি বেশ জনপ্রিয়তা লাভ কড়েছেন। তবে তার থেকেও বেশি তিনি জড়িয়েছেন বিতর্কে। বলিউডের কঙ্গনা আর টলিউডের নুসরাত জাহান মাঝে মধ্যেই নানা কারণে বিতর্কে (Debate) জড়িয়ে পড়েন। উঠে আসেন খবরের শিরোনামে। আজকাল অভিনেত্রী নুসরাতকে আবার খবরের শিরোনামে দেখা যাচ্ছে। আসলে তিনি বুকে ট্যাটু করিয়ে বিতর্কে জড়িয়েছেন। যশের পর কি অভিনেত্রী অন্য কারো প্রেমে পড়লেন? কার নাম লেখা অভিনেত্রীর বুকে? চলুন এই প্রতিবেদন থেকে এই বিস্তারিত তথ্য জেনে নিন।

Nusrat Jahan and his husband

আবারও সোশ্যাল মিডিয়ার পোস্ট(Social Media Post) ঘিরে আলোচনার কেন্দ্র হলেন অভিনেত্রী। অভিনেত্রী মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এমন কিছু পোস্ট করেন যার জেরে ট্রোলড হতে হয় তাকে। এবারও বাদ গেলেন না অভিনেত্রী। তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্ট নিয়ে আলোচনা তুঙ্গে। আসলে তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নিজের একটি ছবি (Photo) পোস্ট করেছেন। আর এই ছবি ঘিয়ে নানা প্রশ্ন দানা বেঁধেছে। ছবিতে তাঁকে নীল রঙের জিন্স এবং ক্রপ টপ পরিহিত দেখা যাচ্ছে। তাঁকে সুন্দরও লাগছে। অনেকেই তাঁর প্রসংশাও করেছেন।

তবে কি নিয়ে এই বিতর্ক? আসলে ছবিতে আরেকটি বিষয় নেটিজেনদের চোখে পড়েছে। সেটি হলো বুকের ট্যাটু। আর এই ট্যাটু (Tattoo) দেখেই অনেকের প্রশ্ন বুকে কার নাম লিখে রেখেছেন নুসরাত? এর আগে অভিনেত্রী নিখিল জৈনকে ডিভোর্স দিয়ে যশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে শিরোনামে এসেছিলেন। নিখিলের সঙ্গে সম্পর্ক থাকাকালীন যশের সঙ্গে লিভ ইন রিলেশনে ছিলেন তিন। এর জন্য অনেক ট্রোলড হতে হয়েছে তাঁকে। এবার যশকে ছেড়ে অন্য কারো প্রেমে পড়লেন নাকি? আর তাঁর নামই কি সযত্নে লেখা রয়েছে অভিনেত্রীর বুকে? এই নিয়েই প্রশ্ন।

Actress Nusrat

প্রসঙ্গত, যশ (Yash Dashgupta) টলিউড থেকে বলিউডে পা রেখেছেন। অন্যদিকে সন্তান নিয়ে সুখে ঘর বেঁধেছেন অভিনেত্রী। এর পাশাপাশি রাজনীতিতেও নিজের নাম লিখিয়েছেন তিনি। এই ট্যাটু দেখে অনেকেই বলছেন এই নাম যশের। আবার কেউ মনে করছেন, এই নাম তাঁর ছেলে ইশানের। তবে বলে রাখি, এই ট্যাটুতে যশ বা ছেলে ইশান বা অন্য কারো নাম লেখা নেই। বুকের মধ্যে করা এই ট্যাটুতে ইংরেজিতে লেখা রয়েছে ভিক্টরী (Victory)। যার অর্থ জয়।

Nusrat and Yash

Related Articles

Back to top button