হীরা দিয়ে সুসজ্জিত মুকেশ পত্নী নীতা আম্বানির হ্যান্ড ব্যাগের দাম শুনে চোখ উঠবে কপালে

বিশ্বের অন্যতম সফল ব্যবসায়ী তথা দেশের সবচেয়ে ধনী ব্যক্তি হলেন মুকেশ আম্বানি (mukesh ambani)। প্রায়শই সংবাদ শিরোনামে থাকতে দেখা যায় মুকেশ আম্বানিকে। তবে শুধুমাত্র মুকেশ আম্বানিই নয়, সেইসঙ্গে তাঁর স্ত্রী নীতা আম্বানিকেও (Nita Ambani) মাঝে মধ্যেই সংসাব শিরোনামে থাকতে দেখা যায়।

দেশের সবথেকে ধনী ব্যক্তির স্ত্রী হওয়ার সুবাদে অন্যতম দামী জিনিসই পছন্দ করে থাকেন নীতা আম্বানি। তা সে গহনা হোক কিংবা পোশাক, সবেতেই ব্রান্ডেড জিনিস পছন্দ করেন তিনি। তাঁর কাছে বিভিন্ন ধরনের ব্যাগের সংগ্রহ রয়েছে। এমনকি মূল্যবান হীরা খচিত ব্যাগও রয়েছে তাঁর কাছে।

img 20221118 154433

কিছুদিন আগেই স্যোশাল মিডিয়ায় নীতা আম্বানির (Nita Ambani) একটি ছবি ব্যাপকহারে ভাইরাল হতে দেখা গিয়েছে। যে ছবিতে তাঁর একদিকে বলি অভিনেত্রী করিনা কাপুর এবং অন্যদিকে আরও এক বলি অভিনেত্রী করিশ্মা কাপুরকে দেখা হিয়েছে। তবে এই ছবিতে নীতা আম্বানির হাতে সাদা রঙের একটি ব্যাগ দেখতে পাওয়া গিয়েছে। আর এই ব্যাগের বিষয়েই জানার উৎসাহ দেখা গিয়েছে নেটিজনদের মধ্যে।

img 20221118 154755

জানিয়ে রাখি, নীতা আম্বানির (Nita Ambani) হাতে থাকা ওই হ্যান্ড ব্যাগটিতে (handbag) মোট ২৪০ টি হীরা রয়েছে। ‘হার্মিস হিমালয়া বিরকিন কোম্পানি’র তৈরি করা এই ব্যাগ খুবই সুন্দর এবং যথেষ্ট দামীও। আফ্রিকান কুমিরের চামড়া দিয়ে তৈরি এই ব্যাগের দাম ২ কোটি ৬০ লক্ষ টাকা। এছাড়াও বিভিন্ন অনুষ্ঠানে বেশ আকর্ষণীয় এবং দামী ব্যাগ ব্যবহার করতে দেখা যায় নীতা আম্বানিকে। তাঁর সংগ্রহে চ্যানেল, গয়ার্ড এবং জিমি চুরের মত নানারকমের ব্র্যান্ড রয়েছে। যার দাম শুরু হচ্ছে ৩-৪ লক্ষ টাকা।

Related Articles

Back to top button