আগামী বছরই বক্সঅফিস কাঁপাতে আসতে চলেছে একের পর এক দুর্দান্ত ফিল্ম, রয়েছে সালমানের টাইগার 3 থেকে শুরু করে আলু অর্জনের পুষ্পা 2

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি (South Flim Industry) এবং বলিউডে নতুন নতুন ছবির জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। চলতি বছরে এখনো পর্যন্ত অনেক ছবি মুক্তি পেয়েছে। কিছু ছবি এর মধ্যে বক্সঅফিসে রেকর্ড গড়েছে। দর্শকরা অপেক্ষা করেছে সালমান খানের (Salman Khan ) ‘টাইগার 3’, বরুণ ধাওয়ানের (Barun Dhawan) ‘ হট্টগোল ‘ এবং আল্লু অর্জুনের (Allu Arjun) ‘পুষ্পা টু’ এর মত ছবিগুলি।

এই ছবিগুলি আগামী বছরে মুক্তি পেতে চলেছে। এই ছবিগুলো বক্সঅফিসে নতুন আয়ের রেকর্ড গড়ে তুলবে আশা করা যাচ্ছে এই তিনটি ছবি ব্লকবাস্টার হতে চলেছে। বরুণ ধাওয়ানের ‘ বাওয়াল ‘ ছবিটিতে সহ অভিনেত্রী হিসেবে কাজ করবেন জাহ্নবী কাপুর (Jahnbi Kapoor). ছবিটি ইতিমধ্যে ঘোষণা করা হয়ে গিয়েছে। আপনাদের জানিয়ে রাখি ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে।

আগামী বছরই মুক্তি পেতে চলেছে বরুণ ধাওয়ানের এই ছবিটি। সিনেমার পরিচালক হলেন নীতেশ তিওয়ারি। ছবিটি মুক্তি পাবে এপ্রিল মাসে। দীর্ঘ সময়ের ব্যবধানে অভিনেতা বরুণের ছবি আসতে চলেছে। একসাথে মুক্তি পেতে চলেছে বরুণ ধাওয়ান ও প্রভাসের মুভি। শুধু তাই নয় মনে করা হচ্ছে, মে মাসে বক্স অফিসে ধামাকা হবে। কারণ ২০২৩ এর মে মাসে মুক্তি পেতে চলেছে ভাইজান তথা সলমান খান অভিনীত ‘টাইগার ৩’ মুভিটি।

সূত্রানুসারে জানা যাচ্ছে, ওই একই সময়ে মুক্তি পাবে আল্লু অর্জুন অভিনীত পুষ্পা সিনেমার দ্বিতীয় পর্ব। মনেকরা হচ্ছে দুটি সিনেমায় বক্সঅফিসে দারুন সাফল্য লাভ করবে। প্রত্যেক বছরই ঈদ উপলক্ষে দর্শককে ভাইজান তাঁর সিনেমা উপহার দেন। ২০২৩-এর ঈদেও মুক্তি পাবে ‘টাইগার 3’ । এই ছবিটিতে সালমান খানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফারকে। এই ছবিতে শারুক খানকেও একটি ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে বলে জানা যাচ্ছে। ‘টাইগার ৩’ চলচ্চিত্রে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইমরান হাসমীমকে।

আল্লু অর্জুনের পুষ্পা ১ এর মতোই ছবিটির দ্বিতীয় পর্ব বক্সঅফিসে আয়ের রেকর্ডএর পরিমান সাফল্য লাভ করতে সক্ষম হবে । রিপোর্ট অনুসারে , এই ছবিটি মুক্তি পাবে ২০২৩-এর মে মাস করে। ‘পুষ্পা ১’ এর মতোই ‘পুষ্পা ২’ তেও আল্লু অর্জুনের সাথে মুখ্য ভূমিকায় সহ অভিনেত্রী হিসেবে দেখা যাবে রশ্মিকা মান্দানাকে। দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করছে ‘পুষ্পা ২’-এর জন্য ।

Related Articles

Back to top button