মা হলেন বিপাশা বসু! কন্যাসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী, ভক্তদের শেয়ার করলেন মেয়ের প্রথম ছবি

কন্যাসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

বলিউডে খুশির হওয়া বিরাজমান। সম্প্রতি বি-টাউনের (B-Town) দুই তারকা দম্পতি কন্যা সন্তানের জন্ম দিলেন। আসলে কিছুদিন আগে আলিয়া ভাট মা হলেন। যা খুব খুশি খবর। এরই মাঝে আরো এক খবর উঠে আসছে যে, বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী (Famous Actress) মা হলেন। এই অভিনেত্রীর নাম বিপাশা বসু (Bipasha Basu)। এ জন্য বি-টাউনে খুশির মেজাজ। ভক্তরাও বিপাশাকে শুভেচ্ছা জানাচ্ছেন। তবে অনেকেই জানতে চান বিপাশার ছেলে হলো নাকি মেয়ে হলো? আজকের প্রতিবেদনে আপনাদের এ নিয়ে বিস্তারিত জানাবো। চলুন জেনে নিন।

 

অভিনেত্রী বিপাশা বসু ৪৩ বছর বয়সে ফুটফুটে এক সন্তানের জন্মদিয়ে মা হলেন তিনি। আজ সকালে পিতৃত্বের স্বাদ পেলেন করণ সিং গ্রোভার (Karan Singh Grover)। বিভিন্ন মিডিয়ার রিপোর্ট থেকে জানা যাচ্ছে, তিনি একটি ফুটফুটে কন্যা সন্তানের (Daughter)জন্ম দিয়েছেন। নাম রেখেছেন দেবী (Devi) খবরটি প্রকাশ পেতেই ভক্তরা শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। প্রসঙ্গত, বিপাশা ও করণ বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার খবর গত আগস্টে ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন (Bipasha Basu and Karan Singh Grover announced their first pregnancy in August)।

সোশ্যাল মিডিয়াতে (Social Media) তিনি পোস্ট করে লিখেছিলেন, ‘একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্র ভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তার পর একে অপরকে খুঁজে পাই। তখন দু’জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু’জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে… তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব।’ কিছুদিন আগে অভিনেত্রী বাঙালি বধূর মতো সাধের ভোজ খেলেন। সেই ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে এবং ক্যাপশনে লিখেছিলেন, ‘একটা ছোট্ট বাঁদর আসছে। আমরা তার জন্য অপেক্ষা করছি’। অনুষ্ঠানে আমন্ত্রিত সকলকে বিশেষ পোশাক দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৬ সালে বাঙালি রীতি মেনে বিয়ে সারেন এই তারকা দম্পত্তি। এই দম্পতি তাঁদের ব্যাক্তিগত জীবনকে সবসময় লাইমলাইট থেকে দূরে রেখেছেন। তবে বিয়ের পর দু’বার বিয়ে ভাঙতে বসেছিল তাদের। অনেকেই ভেবেছিলেন তাঁদের এই সম্পর্কই বেশি দিন টিকবেনা। দুজনের বিয়ে নিয়েও বেশ চর্চা হয়েছিল। তবে সব বিতর্ক ছাড়িয়ে গিয়ে এবার স্বামী-স্ত্রী থেকে মা-বাবার ভূমিকায় উত্তরণ ঘটলো তাঁদের।

 

 

Related Articles

Back to top button