বিয়ের পরেই নবদম্পত্তি ভিকি-ক্যাটরিনা কঙ্গনা রানাওয়াত কে পাঠালেন বিশেষ উপহার! শেয়ার করলেন অভিনেত্রী নিজেই

গত সপ্তাহে ৯ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বিবাহের পরের দিনও বিশেষ অনুষ্ঠান ছিল। এবারে নবদম্পতি বিবাহ সম্পূর্ণ হয়ে যাওয়ার পর, কাছের মানুষদের জন্য উপহারও পাঠালেন। তাঁরা কঙ্গনা রাওয়াতকেও উপহার পাঠিয়েছেন।

তাঁদের বিবাহের আগে কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় পোস্টে লিখেছিলেন, বলিউডের সুপারস্টার নায়িকারা সমাজের লিঙ্গগত যে নিয়ম চলে আসছে সেই বেড়াজাল তাঁরা ভাঙছে। তিনি আরো লিখেছেন সবসময় এটাই শোনা যেত, ধনী পুরুষরা কম বয়সী মেয়েদের বিবাহ করে থাকে। একজন স্ত্রী যদি স্বামীর চেয়ে বেশি সফল হয় সেটাও সমাজ ভালো চোখে নেয় না।

তবে আজকের দিনে মহিলারা সেই নিয়ম ভাঙছে সাহসের সাথে। তিনি কুর্নিশও জানিয়েছেন মহিলাদের। তিনি ভিকি এবং ক্যাটরিনা কাইফের উদ্দেশ্যই লিখেছেন, এটা স্পষ্টই বোঝা যাচ্ছে।

নবদম্পতি কঙ্গনা রাওয়াতকে ফুল, মিষ্টির বাক্স এবং নায়িকার জন্য লেখা একটা নোট পাঠিয়েছেন। তবে কঙ্গনার সবচেয়ে খুব ভালো লেগেছে মিষ্টির বাক্স থাকা ঘিয়ে ভাজা লাড্ডু। তিনি ইনস্টাগ্রামে লাড্ডুর ফটো শেয়ার করে লিখেছেন, নবদম্পতি পাঠানো উপহারের জন্য ধন্যবাদ এবং অনেক অনেক শুভেচ্ছা। ঘিয়ের লাড্ডু খুবই সুস্বাদু।

 

Related Articles

Back to top button