এক দুর্লভ ঘটনার সাক্ষী থাকলো গোটা গ্রামবাসী, হেলিকপ্টারে‌ করে শ্বশুরবাড়ি গেল কনে

দিন যতই যাচ্ছে মানুষের চিন্তা-ভাবনা ততই আধুনিক হচ্ছে। সেটা বিজ্ঞান হোক বা শিক্ষা বা অন্য কিছুতে। তবে আজ আমরা এক অন্যরকম বিয়ের সাক্ষী হতে চলেছি।

বিবাহে দুটো মানুষেরই মিলবন্ধন হয়না শুধু, দুটো পরিবারেরও আত্মীয়তা হয়। তবে বিবাহের মন্ডপ থেকে শুরু করে বিবাহের পোশাকেও অনেকই আধুনিকতার ছোঁয়া এসেছে। তবে এবার কনে বিদায়ের দিন বর কনে হেলিকপ্টারে করে রওনা দিলেন কনের শশুরবাড়ির উদ্দেশ্যে। সোশ্যাল মিডিয়ার এরকম ফটো আপলোড হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

বর কনে দুজনেই প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। বর অমিত সিংয়ের বাড়ি অর্জুনপুরে। তিনি ২৬ শে নভেম্বর প্রতাপগর জেলার সদর উন্নয়নের ব্লকের বহলোল পুর সুরাই সাগর এলাকার বিনোদ কুমার সিংয়ের মেয়ে উর্বশী সিংকে বিবাহ করেছিলেন।

কনে বিদায়ের দিনে বর এবং কনে হেলিকপ্টারে করে রওনা দিলো বরের বাড়ি অর্জুনপুরে। সেই দৃশ্যের সাক্ষী রইলো পুরো গ্রামবাসী। নিরাপত্তার কারনে পুলিশও সেখানে ছিল।

হেলিকপ্টারটি প্রশাসনের অনুমতি নিয়ে অর্জুনপুরেই প্রস্তুত করা হয়। শুধু বর কনে নয় হেলিকপ্টার করে বরের পরিবারের লোকেরাও রওনা দিয়েছিলেন। তাঁরা তাঁদের বিবাহটি চিরস্মরণীয় করে রাখার জন্যই এরম পরিকল্পনা করেছিলেন।

Related Articles

Back to top button