True Caller এ এলো বড়োসড়ো আপডেট, পাওয়া যাবে এই ৫ টি সুবিধা

ট্রু কলার ফোনের জন্য অনেক গুরুত্বপূর্ণ জিনিস। এটিতে আরো অনেক বৈশিষ্ট্য আছে, যা অনেক সাহায্য করে। কারোর নম্বর সেভ না করে তার সমন্ধে সমস্ত ডিটেলস জানতে পারবেন তেমন আরো অনেক ফাংশনও আছে। চলতি বছরে নতুন ফিচারসও যোগ রয়েছে। রোডম্যাপের সুবিধা এসে গিয়েছে ট্রু কলারে।

সুইডিশ ব্র্যান্ড অ্যান্ড্রয়েডের জন্য ৫ টি বৈশিষ্ট্য যোগ করেছেন। শীঘ্রই এই ৫ টি সেটিংস জারি করা হবে, যা ব্যবহারকারীদের অনেক সুবিধা দেবে। আসুন জেনে নিন , ট্রু কলারের ৫ টি বড় সুবিধা।

১) ভয়েস কল লঞ্চার – প্রথম বৈশিষ্ট হলো ভয়েস লঞ্চার। এই ফিচারসের মধ্যে দিয়ে আপনার সমস্ত পরিচিতি খুঁজে পেতে সাহায্য করবে। হোয়াটস অ্যাপের মত আপনি ভয়েস কল করতে পারবেন এখানে।

২) পাসকোড লক – মেসেজের জন্য পাসকোড লকের সুবিধাও মিলবে। এতে আপনার ডেটা সুরক্ষিত রাখার জন্য আপনি লকও লাগাতে পারবেন। আপনি চাইলে ফিঙ্গারপ্রিন্ট লক লাগাতে পারেন।

৩) উন্নত কল লগ – ট্রু কলারে ১০০০ টি এন্ট্রি দেখা যেত। কিন্তু এই সেটিংসের মাধ্যমে ৬৪০০ টি এন্ট্রি দেখা যাবে।

৪) কলের কারণ – এই সেটিংসের মাধ্যমে আপনি বেশ উপকৃত হবেন। কোন ব্যাক্তি যদি আপনার কল না ধরে, তাহলে আপনি কলের কারণ পাঠাতে পারেন। আপনি কাস্টম কলের টাইপও করতে পারেন।

৫) ভিডিও কলের আইডির জন্যে ফেস ফিল্টার – আজকাল সব কিছুর জন্য ফিল্টার ব্যবহার করে থাকে। হোয়াটস অ্যাপের পাশাপাশি অনেক অ্যাপেও ফেস ফিল্টার পাওয়া যাচ্ছে। এবার আপনি ট্রু কলারেও ফেস ফিল্টার পেয়ে যাবেন।

Related Articles

Back to top button