অক্ষয় কুমারের সাথে হাত মেলালেন রণবীর কাপুর ও সঞ্জয় দত্ত, 3 জুন সিনেমাহলে হবে ধামাকা

অক্ষয় কুমার এবং মানুশি চিল্লার অভিনীত চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর পিরিয়ড ড্রামা ‘পৃথ্বীরাজ’ ২০২২-এর বহু প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি। পরাক্রমশালী রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবনী ভিত্তিক ছবিটি আগামী মাসের ৩ তারিখ মুক্তি পেতে চলেছে। ইতিমধ্যেই ছবিটির ট্রেলার প্রকাশিত হয়েছে এবং ভক্তরা ছবিটি দেখতে ভীষণ উৎসাহিত হয়ে রয়েছেন। সেইসঙ্গে এবার ক্রেজ আরও দ্বিগুন হতে চলেছে কারন জানা গেছে ছবির সঙ্গে যুক্ত হতে চলেছে রণবীর কাপুর ও সঞ্জয় দত্তের নাম। তবে তা একটু ভিন্ন ভাবে।

অভিনেতা সঞ্জয় দত্ত এবং রণবীরের আসন্ন ছবি ‘শামশেরা’ খুব শীঘ্রই পেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। তবে তার আগে ছবির জনপ্রিয়তা আরো বাড়াতে একটি ট্রিজার প্রকাশিত করছেন এই ফিল্মের নির্মাতারা। জানা গেছে পৃথ্বীরাজ যেদিন হলে মুক্তি পাচ্ছে ঠিক সেদিনই শামশেরার ট্রিজারও মুক্তি পেতে চলেছে এবং পৃথ্বী রাজের সাথেই পেক্ষাগৃহে দেখানো হবে ট্রিজারটি। একিসাথে ট্রিজারটি ভক্তদের কাছ থেকে জোরালো প্রতিক্রিয়া পাবে বলেই আশা করছেন ফিল্মের নির্মাতারা।

করণ মালহোত্রা পরিচালিত পিরিয়ড অ্যাকশন ড্রামা ‘শামশেরা’ ছবিটিতে সঞ্জয় দত্ত এবং বাণী কাপুরের পাশাপাশি রণবীর কাপুর মুখ্য ভূমিকায় রয়েছেন। এই ফিল্মের একটি সাদা কালো ট্রিজারও ইয়াস রাজ ফিল্ম তাদের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছিলেন। ট্রিজারে সঞ্জয় দত্ত এবং রণবীর কাপুর এবং অভিনেত্রী বাণীর ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। এখন প্রশ্ন হল এই ট্রিজারটিই পেক্ষাগৃহে মুক্তি পাবে না অন্যকোনো তা এখনো জানা যায়নি। তবে এটুকু বলা যায় দর্শকদের জন্য ডবল চমক অপেক্ষা করছে পেক্ষাগৃহে। পৃথ্বীরাজের সাথেই শামশেরার স্বাদ পেতে চলেছেন তারা। আসন্ন ফিল্ম শামশেরা ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

অন্যদিকে ঐতিহাসিক অ্যাকশন ড্রামা পৃথ্বিরাজ ইতিমধ্যেই বিতর্কে জড়িয়েছে। আসলে ছবির নামে ঘোর আপত্তি রয়েছে কর্নি সেনার। তারা চাইছেন নির্মাতারা ছবির নাম পরিবর্তন করে সম্রাট পৃথ্বি রাজ চৌহান করুক। তবে নির্মাতারা এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি যার কারনে কর্নি সেনা ছবির মুক্তি আটকে দেবার হুমকি দিচ্ছেন। অন্যদিকে গুর্জার সমাজ দাবি করেছেন যে পৃথ্বীরাজ একজন গুর্জার ছিলেন এবং তাই তাকে রাজপুত হিসেবে নয়, একজন গুর্জার হিসেবে ছবিতে উপস্থাপন করা উচিত। তারা এও বলেছেন পৃথ্বীরাজকে রাজপুত হিসাবে উপস্থাপন করা হলে তারা রাজস্থান সহ সারা ভারতেই ছবিটির মুক্তি আটকে দেবেন।

Related Articles

Back to top button