সোনার গাড়ি কিনলেন মুকেশ পত্নী নীতা আম্বানি, দাম এত যে আমেরিকার প্রেসিডেন্টও নিতে পারেননি

বিশ্বের অন্যতম বিখ্যাত শিল্পপতি(Industrialist) হলেন মুকেশ আম্বানি(Mukesh Ambani). তিনি বিশাল সম্পত্তির মালিক। মুকেশ আম্বানি (Mukesh Ambani) ও তাঁর পরিবার খুব বিলাসবহুল ভাবে জীবন যাপন করেন। তাঁর স্ত্রী নীতা আম্বানি(Nita Ambani) বিশ্বের ধনী মহিলা হিসাবে পরিচিত। গাড়ি থেকে শুরু করে পোশাক সব কিছুতেই তিনি দামি জিনিস ব্যাবহার করেন। যার জন্য তিনি মাঝে মধ্যেই খবরের শিরোনামে থাকেন।

Neeta Ambani

নীতা আম্বানির (Nita Ambani) কাছে বিলাসিতার সমস্ত জিনিস রয়েছে –

সারা বিশ্বের সমস্ত রকমের বিলাসিতা রয়েছে তাঁর কাছে। তাহলে তিনি কত ধনী হতে পারেন, তা আন্দাজ আছে? আপনাদের জানাই, তিনি দামী কাপে চা পান করে দিন শুরু করেন, যার দাম লক্ষ টাকা। তাঁর লিপস্টিক থেকে ব্যাগ, শাড়ি সমস্তই খুব দামী দামী।

কিছু দিন আগে তিনি একটি গাড়ি(Car) কিনেছেন। যার জন্য আজকাল আবারও খবরের শিরোনামে রয়েছেন। তবে গাড়িটির বিশেষত্ব হলো এটি সোনার(Gold) তৈরি। হ্যাঁ! আপনি ঠিক শুনছেন। এই সোনার গাড়িটির জন্যই গোটা আম্বানি পরিবার আজ খবরের শিরোনামে মুখরিত। এই গাড়ির দাম কত আপনার জানা আছে? গাড়িটির দাম আকাশ ছোঁয়া, যা শুনলে আপনি অবাক হবেন। চলুন আপনাকে এই নিবন্ধে গাড়িটির দাম সম্পর্কে জানাই।

Mukesh Ambani and Neeta Ambani

মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি বিলাসবহুল শখের জন্য বিখ্যাত। আপনাদের অনেকের জানা যে, প্রায়ই নীতা আম্বানিকে দামী উপহার(Gift) দিয়ে থাকেন শিল্পপতি মুকেশ আম্বানি। তিনি গত বছর স্ত্রীর জন্মদিনে(Birthday) উপলক্ষে তাঁকে প্রাইভেট জেট(Private Zet) উপহার দিয়েছিলেন। দীর্ঘদিন যে বিষয়টি নিয়ে মিডিয়াতে চর্চা হয়েছিল। আবার তেমনই ঘটেছে। সম্প্রতি তিনি তাঁর স্ত্রীকে একটি গাড়ি উপহার দিয়েছেন, যেটি সোনার তৈরি। খবরটি প্রকাশ পাবার পর মিডিয়াতে তুমুল আলোচনা শুরু হয়েছে। গাড়িটির নাম রোলস রোভার(Roals Rover). বিলাসবহুল গাড়িটির দাম ১৪ কোটি টাকা। গাড়িটি বিদেশ থেকে আনা হয়েছে এবং আনার জন্য আরো কিছু টাকা খরচ হয়েছে।

Related Articles

Back to top button