বজরঙ্গি ভাইজান ছবিতে মুন্নির মায়ের চরিত্রে অভিনয়‌ করা অভিনেত্রী বাস্তবে অনেকখানি সুন্দরী, দেখুন ছবি

বলিউডের জনপ্রিয় ছবি ‘ বজরঙ্গি ভাইজান ‘ ব্যপক পরিমাণে সুপারহিট হয়েছিল। ছবিতে অভিনয় করেছিলেন সালমান খান ( Salman Khan). তাছাড়াও মুন্নির চরিত্রটি দর্শকরা বেশ পছন্দ করেছিল। মুন্নির চরিত্রটিতে অভিনয় করেছিলেন হর্সিতা মালহোত্রা। ছবিটি দর্শকদের খুবই পছন্দ হয়েছিল। ছবিটি বক্স অফিসে রমরমিয়ে চলেছিল। ছবিটি বক্স অফিসে বেশ ভালো রকমই আয় এনে দিয়েছিল।

তবে ছবিতে আরো একটি চরিত্র , সবার ভালো লেগছিলো সেটি হলো মুন্নির মায়ের চরিত্রে যিনি অভিনয় করেছিলেন। তিনি যদিও ছবির স্ক্রিপ্ট অনুযায়ী পাকিস্তানি মহিলার মতো অভিনয় করেছিলেন। তবে তিনি বাস্তব জীবনে ভারতীয়। তাঁর আসল নাম মেহের ভিজ। আসুন তাঁর ব্যাপারে আজ কিছু জেনে নিন।

তিনি বাস্তব জীবনে অনেক সুন্দরী। নিত্য নতুন স্টাইলে তিনি কাপিয়ে রাখেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর ফ্যান ফলোয়িং প্রচুর। তিনি ‘বজরঙ্গি ভাইজানের’ মধ্য দিয়ে বলিউড জগতে আত্মপ্রকাশ করেছিলেন। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি গুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তাঁর ভক্তের সংখ্যাও কম নয়। তাঁর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় বসে থাকে তাঁকে দেখার জন্য।

মেহের দিল্লির বাসিন্দা। তাঁর বর্তমান বয়স ৩১ বছর। তাঁর সর্বশেষ ছবি এখনো পর্যন্ত, সেটি হলো ‘সিক্রেট সুপারস্টার ‘। এই ছবিতেও তিনি মায়ের চরিত্রে অভিনয় করেছেন। তিনি অভিনয় করেছেন জাইরা ওয়াসিমের মায়ের চরিত্রে। তিনি বাস্তব জীবনে খুবই আনন্দ মজার মধ্যে তিনি থাকতে ভালোবাসেন। তিনি সিক্রেট সুপারস্টার ছবির জন্য ২ বার পুরুস্কার পেয়েছেন।

Related Articles

Back to top button