কোনো সিনেমার থেকে কম না “মির্জাপুরের” মুন্না ভাইয়ের বাস্তব জীবনের প্রেম কাহিনী

দিব্যেন্দু শর্মা (Divyenndu Sharma) হলেন এমনই একজন শিল্পী, যিনি শুধু থিয়েটারের বিশ্ব থেকেই নয়, OTT প্ল্যাটফর্মের বিশ্ব থেকে একটি চিহ্ন তৈরি করেছেন। ওটিটি সম্পর্কে যখন কেউ এত কিছু জানত না, তখন দিব্যেন্দু শর্মাকে (Divyenndu Sharma) সেখানে তারকা হিসাবে বিবেচনা করা হয়েছিল। ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর মুন্না ভাইয়াকে কে না চেনেন? তার আসল নাম দিব্যেন্দু শর্মা (Divyenndu Sharma)।

img 20220622 143347

ওয়েব সিরিজে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। তবে এর আগে ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবির ‘তরল’ হয়েও ভক্তদের মন জয় করেছেন তিনি। ১৮ জুন, দিব্যেন্দু শর্মা তার ৩৯ তম জন্মদিন উদযাপন করেছেন। জন্মদিন উপলক্ষ্যে দিব্যেন্দু শর্মার ব্যক্তিগত জীবনের সাথে সম্পর্কিত একটি কথা আজ জানানো হবে।

এই অভিনেতা বাস্তব জীবনে তার খুব কাছের বন্ধুকে বিয়ে করেছেন। তাদের প্রেমের গল্পও বেশ মজার। দিব্যেন্দু শর্মার স্ত্রীর নাম আকাঙ্কা শর্মা। তিনি চলচ্চিত্রের নায়িকার চেয়ে কিছু কম নন। বাস্তব জীবনে তিনি খুব গ্ল্যামারাস। প্রতিবেদনে বলা হয়েছে, দিব্যেন্দু শর্মা একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে কলেজ চলাকালীন আকাঙ্খা শর্মার সাথে তার দেখা হয়েছিল।

দুজনেই ভালো বন্ধু হয়ে ওঠে এবং প্রায় ৬-৭ বছর দুজনেই ভালো বন্ধু ছিল। যদিও দিব্যেন্দু শর্মা প্রথম দিন থেকেই আকাঙ্খার প্রেমে পড়ে যান। তিনি কখনোই তার কাছে তা প্রকাশ করতে পারেননি। ৬-৭ বছর বেস্ট ফ্রেন্ড থাকার পর দুজনেই তাদের ভালোবাসা প্রকাশ করেন। ২০১১ সালে, দিব্যেন্দু শর্মা যখন ‘পেয়ার কা পঞ্চনামা’ ফিল্ম দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন, তখন তিনি আকাঙ্কা শর্মাকে তার ভালোবাসার কথা বলেন।

img 20220622 143413

 

 

মুম্বাইয়ে আসার পর দিব্যেন্দু শর্মা বুঝতে পেরেছিলেন যে তিনি আকাঙ্খাকে কতটা ভালোবাসেন। দিব্যেন্দু শর্মা প্রায়ই তাঁর স্ত্রীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। তিনি আকাঙ্কা শর্মাকে অনেক প্রশংসা করেন। আকাঙ্ক্ষা শর্মা পেশায় একজন জুয়েলারি ডিজাইনার। তিনি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকতে পছন্দ করেন।

Related Articles

Back to top button