৪০ লাখ টাকার শাড়ি ১৩ লাখের হ্যান্ড ব্যাগ ব্যাবহার করেন নীতা আম্বানি, চা কাপের দাম শুনলে কপালে উঠবে চোখ

নিতা আম্বানির লাইফস্টাইল, সকালের চায়ের খরচ আপনার চোখ কপালে উঠবে

ভারতের অন্যতম ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানির পত্নী নীতা আম্বানি (Nita Ambani) কে না চেনে। যিনি ব্যবসার খাতিরে নয়তো ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনামে প্রায়ই এসে থাকেন। কিন্তু আজকের লাইমলাইটে আসার কারণ হচ্ছে তার ব্যক্তিগত জীবন। আমরা আপনাকে তার নিত্যদিনের ব্যবহারিক জিনিসগুলি সম্পর্কে বলতে যাচ্ছি যার দাম শুনলে আপনার চোখ উঠবে কপালে।

Mukesh ambani and nita ambani

মুকেশ আম্বানি (Mukesh Ambani) বর্তমানে ভারতের ধনী ব্যক্তিদের তালিকায় দ্বিতীয় নম্বর রয়েছেন। সেক্ষেত্রে নীতা আম্বানির টাকার কোন শেষ নাই। তিনি যেই জিনিসই হাত রাখুক না কেন কেনার জন্য মধ্যবিত্তের মতো দাম নিয়ে সাত-পাঁচ ভাবতে হয় না। নীতার লাইফ স্টাইলও (Nita Ambani LifeStyle) বিশ্বের সব ব্যক্তির থেকে এগিয়ে থাকে। তার নিত্যদিনের শাড়ি, গহনা, জুতো এমনকি এক কাপ চায়ের দাম আপনি কল্পনা করতে পারবেন না। আসুন আবারও একবার জেনে নেই তার জীবনের সাথে জুড়ে থাকা লাইফস্টাইল গুলি।

জুতো :-

আমরা যদি আপনাকে জিজ্ঞাসা করি আপনি যে জুতা ব্যবহার করেন তার দাম কত? অবশ্যই এর উত্তর হবে ১,০০০ টাকার নিচে যদি এর থেকে বেশিও হয় ৫,০০০ হাজারের উপরে হবে না। কিন্তু নিতা আম্বানির জুতার দাম কত জানেন? তার ডিজাইন করা জুতার দাম ৫০,০০০ টাকা। তিনি ব্যান্ডের জুতো পড়তে পছন্দ করেন, তাই তার জুতায় বিশেষ ডিজাইন রয়েছে।

ঘড়ি :-

নীতা আম্বানি ব্যান্ডের ঘড়ি পছন্দ করেন। আমাদের কাছে ঘড়ি মানে টাইম শো করা নিয়ে মতলব। কিন্তু নিতা আম্বানির ঘড়িতে রয়েছে বিশেষ ডিজাইন করা। তিনি যে ঘড়ি ব্যবহার করেন তার দাম শুরু দেড় লক্ষ টাকা থেকে।

Nita ambani lifestyle

চা :-

আমরা সাধারণত চা পান করার জন্য বাজারে ৫-১০ টাকা খরচ করি, যদি তার বেশি হয় ২০ টাকা। নিতা আম্বানি যে কাপে চা পান করেন তা আলাদা ডিজাইনের, যেটি জাপানের কোম্পানি নরিটেক থেকে সংগ্রহ করেছেন। তিনি যে কাপে চা পান করেন তার দাম ৩ লক্ষ টাকা।

ব্যাগ :-

নীতা আম্বানি ব্যবহৃত ব্যাগটি বিশ্বের সবচেয়ে দামি ব্যাগ ব্র্যান্ড ‘বির্কিনের’ ব্যাগ। তার কাছে এই ব্যাগের দাম ১৩ লক্ষ টাকা।

আনুষ্ঠানিক শাড়ি :-

নিতা আম্বানি যেমন দামি শাড়ি পড়তে পছন্দ করেন তেমনি বিশেষ পশ্চিমা পোশাকও পছন্দ করেন। বিয়ের এক অনুষ্ঠানে তাকে পশ্চিমা শাড়ি ‘পাট্টু’ পড়তে দেখা গেছে। যেখানে এই শাড়ির দাম ৪০ লক্ষ টাকা।

Related Articles

Back to top button