মুকেশ পত্নী নীতা আম্বানির এই ৫ টি অদ্ভুত ব্যয়বহুল শখ, যা দেখলে কপালে উঠবে চোখ

ভারত ও এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন শিল্পপতি (businessman) মুকেশ আম্বানি (Mukesh Ambani)। শুধু তাই নয় মুকেশ আম্বানির (Mukesh Ambani) নাম গোটা পৃথিবীর ১০ জন সবচেয়ে ধনী ব্যক্তিদের তালিকায় ৭ নম্বরে রয়েছে। বলা যেতে পারে মুকেশ আম্বানি এই পৃথিবীর ধনী ও বিখ্যাত শিল্পপতিদের (Business man)মধ্যে অন্যতম। এছাড়া জানিয়ে দি মুকেশ আম্বানি ও তার পরিবার প্রায় তাদের ব্যবসা, ব্যক্তিগত জীবন ও বিশেষ করে লাক্সারি জীবনযাপনের জন্য আলোচনার বিষয় হয়ে থাকে। বলা যেতে পারে পৃথিবীতে এমন কোনো লাক্সারি বস্তু নেই যেটা আম্বানি পরিবারের কাছে নেই। সবচেয়ে দামি বাড়ি থেকে শুরু করে সবচেয়ে দামি গাড়ি পর্যন্ত সবকিছুই রয়েছে আম্বানি পরিবারের কাছে।

mukesh ambani nita ambani

তবে শিল্পপতি মুকেশ আম্বানির থেকেও যে আম্বানির পরিবারের যে সদস্য আলোচনার বিষয় হয়ে থাকেন তিনি হচ্ছেন মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি (Nita Ambani)। নিতা আম্বানি তার সামাজিক কাজকর্ম ও ব্যবসা বাদে যেই কারণে বেশিভাগ সময় আলোচনার বিষয় হয়ে থাকেন তার অতিরিক্ত বেশি লাক্সারি লাইফ স্টাইলের জন্য। তাই আজ আমরা আমাদের আর্টিকেলে মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানির ৬ দামি শখের বিষয় আলোচনা করবো। এতো দামি শখ হয়তো এই বিশ্বের অন্যকারুর নেই।

১) চা: বেশিরভাগ মানুষের সকালে ঘুম দিয়ে ওঠার পর চা খাওয়ার অভ্যাস থাকে। নিতা আম্বানির এমনটাই অভ্যাস রয়েছে। তবে তিনি আমাদের মতো সাধারণ চা খান না। নিতা আম্বানি যেহেতু লাক্সারি জীবনযাপন করেন, সেহেতু তিনি অনেক দামি চা পান করেন। এই চায়ের দাম ৩ লাখ টাকা। এই চাটি জাপানের ক্রোকারিজ ব্র্যান্ডের চা।

img 20220921 192817

২) হ্যান্ড ব্যাগ: নীতা আম্বানি বিশ্বের সবচেয়ে দামি ব্র্যান্ডের হ্যান্ডব্যাগ ব্যবহার করেন। নিতাকে বিভিন্ন পার্টি বা অনুষ্ঠানে নিত্য-নতুন বা আলাদা আলাদা ব্যাগের সাথে দেখতে পাওয়া যায়। তার পার্স কালেকশনের মধ্যে চ্যানেল, গয়ার্ড এবং জিমি চুর-এর মতো ব্র্যান্ডের ব্যাগ রয়েছে। এই হ্যান্ড ব্যাগগুলির দাম প্রায় ৪লাখ টাকা হয়ে থাকে।

৩) জুতো: নীতা আম্বানি নতুন নতুন স্টাইলিশ জুতো পরতে খুব পছন্দ করেন। তার কাছে পেড্রো, গার্সিয়া, জিমি চু, পেলমোদা, মার্লিনের মতো নামী-দামি ব্র্যান্ডের জুতোর কালেকশন রয়েছে। এই ব্র্যান্ডের জুতো গুলির দাম প্রায় ৫ লাখ টাকা থেকে শুরু। এছাড়া জানা গেছে যে নিতা আম্বানি যেই জুতোটা একবার পরে নেন সেই জুতো আরেকবার রিপিট করে দ্বিতীয়বার পরেন না।

৪) শাড়ি: নিতা আম্বানি শাড়ি পড়তে খুব পছন্দ করেন। তাই এনার কাছে ভালো ও দামি অনেক সুন্দর সুন্দর শাড়ির কালেকশন রয়েছে যা বিভিন্ন ইভেন্ট বা ফাংশনে নিতাকে পরতে দেখা যায়। একটি সূত্র থেকে জানা গেছে নিতা আম্বানির ছেলে আকাশের বিয়েতে তিনি যেই শাড়ি গুলি পড়েছিলেন সেইসব শাড়িগুলির দাম প্রায় ৪০ লাখ টাকা।

৫) ঘড়ি: নীতা আম্বানি দামি দামি ঘড়ি পরতেও খুব পছন্দ করে থাকেন। নিতার ঘড়ির কালেকশনে বুলগারি, কার্টিয়ার, রাডো, গুচি, ক্যালভিন এবং ফসিলের মতো ব্র্যান্ড রয়েছে। এই ঘড়ি গুলির দাম প্রায় ১.৫ লাখ থেকে ২ লাখ পর্যন্ত।

৬) কার বা গাড়ি: নিতা আম্বানির দামি দামি গাড়ি বা কার ব্যবহারেরও অনেক শখ রাখেন। তার কাছে লাক্সারি কারের প্রচুর কালেকশন রয়েছে। তবে নিতার পছন্দের কার হলো তার স্বামী মুকেশ আম্বানির আমেরিকা থেকে কেনা ও তাকে গিফ্ট করা কার হলো মেবৈক 62। এই কারটির দাম প্রায় ১০ কোটি টাকা।

Related Articles

Back to top button