জেনে নিন কত টাকা পকেটে নিয়ে ঘুরেন এশিয়ার ধনকুবের মুকেশ আম্বানি, বেরিয়ে এল তথ্য

গোটা এশিয়ার শীর্ষ স্থানীয় ব্যক্তিদের মধ্যে মুকেশ আম্বানির নাম প্রথম সারির তালিকায় আসবে। তিনি হলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রির সিইও (CEO). মুকেশ আম্বানি প্রায়শই খবরের শিরোনামে থাকেন। তাঁর ক্যারিয়ার জীবন থেকে শুরু করে ব্যাক্তিগত জীবন সমস্ত কিছুই খবরের লাইমলাইটে থাকে।

তিনি দেশের তথা বিশ্বের ধনী ব্যক্তি। তাঁর প্রতিটা জিনিস খুবই বিলাসবহুল এবং ব্যয়বহুল। তাঁর স্ত্রী নিতা আম্বানি প্রতিটা জিনিস খুবই দামি নামি ব্যবহার করে থাকেন। নিতা আম্বানির শাড়ি থেকে লিপস্টিক খুবই দামি ব্র্যান্ডেড। যার মূল্য লাখো টাকা। এটাও শোনা যায়, তিনি যে শাড়িটা একবার পড়ে নেন , তা আর দ্বিতীয়বার পড়েন না। তাঁর লিপস্টিক, জুতো সমস্ত কিছু খুবই বিলাসবহুল ও ব্যয়বহুল।

তবে একটা প্রশ্ন সবার ইচ্ছা থাকে জানার , তাহলো মুকেশ আম্বানি নিজে কত টাকা নিয়ে ঘোরেন। আরো ভালো করে বললে, তিনি পকেটে কত টাকা নিয়ে বেরোন? আপনাদের জানিয়ে রাখি, তিনি তাঁর পকেটে কোন নগদ অর্থ নিয়ে বেরোন না। তিনি ক্রেডিট কার্ড ব্যবহার করে থাকেন। তাঁর পকেটে এক টাকাও পর্যন্ত থাকেনা।

 

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তাঁর কাছে টাকা কোন গুরুত্বপূর্ণ জিনিস নয়। এটা তার কাছে সম্পদ শুধু। যা কোম্পানির ঝুঁকি গ্রহনে সাহায্য করে। তিনি এটাও জানান, ছোটবেলা থেকেই তিনি পকেটে টাকা রাখতেন না। তাঁর স্ত্রী নিতা আম্বানি তাঁদের ছেলে মেয়েকে পকেটমানি দিত মাত্র ৫ টাকা।

Related Articles

Back to top button