ছেলের একটি ভুলের কারণে সিকিউরিটি গার্ডের কাছে ক্ষমা চেয়েছিলেন স্বয়ং মুকেশ আম্বানি

মুকেশ আম্বানিকে (Mukesh ambani) আজকের দিনে কে না জানে। যার নাম বিশ্বের ধনী ব্যক্তিদের তালিকায় অব্যাহত। অর্থের পাশাপাশি সারা বিশ্বে তার নাম ও সম্মান আপনারা আন্দাজ করতে পারছেন। মুকেশ আম্বানি কোনো না কোনো কারণে খবরের শিরোনামে এসে থাকে। কিন্তু আজকের লাইমলাইটে আসার কারণ হচ্ছে তার ছেলে। আপনাদের জানিয়ে রাখি ছেলে আকাশ আম্বানির কারণে তাকে বাড়ির সবার সামনে চৌকিদারের কাছে ক্ষমাপ্রাপ্তি হতে হয়েছিল। আপনারা নিশ্চয়ই ভাবছেন কি এমন ঘটেছিল যার কারণে মুকেশ আম্বানিকে সবার সামনে বাড়ির প্রহরীর কাছে ক্ষমা চাইতে হয়েছিল। চলুন জানা যাক পুরো বিষয়টি!

হ্যাঁ এই চমকপ্রদ ঘটনাটি সত্যি, মুকেশ আম্বানিকে বাড়ির চৌকিদারের কাছে ক্ষমা চাইতে হয়েছিল, এমনকি তিনি তার বাড়ির প্রহরীর সামনে হাত গুটিয়ে বসে ছিলেন। তবে এই সবের মূল কারণই ছিল তার ছেলে আকাশ আম্বানি। হ্যাঁ আকাশ আম্বানির কর্মকাণ্ডই ছিল তার বাবার মাথা নত করার কারণ।

আপনারা নিশ্চয়ই ভাবছেন বিশ্বের ধনী ব্যক্তিদের তালিকায় শীর্ষে থাকা আকাশ আম্বানি কি এমন করেছিলেন যার কারণে তার বাবাকে এত বড় পদক্ষেপ নিতে হয়েছিল। আপনাদের কৌতুহল কমাতে বলি এর পিছনে মূল কারণ ছিল, আকাশ আম্বানি বাড়ির সিকিউরিটি গার্ডের সাথে খারাপ ব্যবহার করছিলেন। যেখানে তিনি অসম্মানের সহিত ভুল ভাবে কথা বলছিলেন।

শুধু তাই নয় সিকিউরিটি গার্ডের সামনে আকাশ আম্বানি টাকাও দেখিয়েছিলেন। সেখানে ছেলের এই আচরণ মোটেও পছন্দ হয়নি মুকেশ আম্বানির। এরপর তিনি নিজেই ছেলেকে থামিয়ে দেন এবং ঘটনা স্থলে চৌকিদারের সামনে নিজেই ক্ষমা প্রার্থনা করেন। মুকেশ আম্বানির এই কর্ম তার ছেলে একটি ভালো শিক্ষা দিয়েছে। তার কাছে সব মানুষ সমান, কাউকে সন্মান দিতে না পারলে অসম্মান করা উচিত না।

Related Articles

Back to top button